উস্কানিমূলক বিবৃতির অভিযোগ, কঙ্গনা, রঙ্গোলিকে সমন পাঠাল মুম্বই পুলিস

২৩, ২৪ নভেম্বরের মধ্যে কঙ্গনাকে হাজিরা দিতে হবে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 18, 2020, 01:10 PM IST
উস্কানিমূলক বিবৃতির অভিযোগ, কঙ্গনা, রঙ্গোলিকে সমন পাঠাল মুম্বই পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২৩ এবং ২৪ নভেম্বরের মধ্যে মুম্বইতে হাজির হতে হবে কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে। ব্যান্দ্রা থানায় হাজিরা দিতে হবে বলিউড অভিনেত্রী এবং তাঁর দিদিকে। এমনই নির্দেশ দেওয়া হল কঙ্গনাকে।

আরও পড়ুন : ৪ মাস ধরে আলিয়ার লেহঙ্গা তৈরি করেছে ৩৫ জন স্কুল পড়ুয়া, দেখুন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উস্কানিমূলক বিবৃতি দিয়ে দুই সম্প্রদায়ের মধ্যে অশান্তি তৈরির অভিযোগেই কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে সমন পাঠানো হয়েছে বলে খবর। ব্যান্দ্রা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের নির্দেশেই পুলিসের তরফে কঙ্গনা এবং রঙ্গোলিকে সমন পাঠানো হয়েছে বলে খবর। চলতি মাসের ২৩ এবং ২৪ নভেম্বরের মধ্যেই যাতে অভিনেত্রী ব্যান্দ্রা থানায় হাজিরা দেন, সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে। 

 

প্রসঙ্গত এর আগে আরও ২ বার কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে সমন পাঠানো হয়। যদিও কঙ্গনা জানান, বর্তমানে তিনি ভাই অক্ষয় রানাউতের বিয়ে নিয়ে ব্যস্ত। ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে তিনি হিমাচল প্রদেশের মান্ডিতে নিজের বাড়িতে রয়েছেন। সেই কারণে তিনি মুম্বইতে হাজিরা এই মুহূর্তে দিতে পারবেন না বলে জানান কঙ্গনার আইনজীবী। কঙ্গনার ভাইয়ের বিয়ে শেষ হয়ে যাওয়ার পর এবার ফের অভিনেত্রী এবং তাঁর দিদিকে সমন পাঠানো হয়েছে।

.