মুম্বইয়ে জঙ্গি সন্দেহে আটক দুই যুবক! এদের আসল পরিচয় জেনেই ছেড়ে দিল পুলিস

ওই দুই যুবককে আটক করার ঘণ্টা খানেকের মধ্যেই বদলে যায় গোটা চিত্রটা। পুলিসি জেরার চাপে প্রায় কেঁদেই ফেলেন ওই দুই যুবক!

Updated By: May 30, 2019, 11:31 AM IST
মুম্বইয়ে জঙ্গি সন্দেহে আটক দুই যুবক! এদের আসল পরিচয় জেনেই ছেড়ে দিল পুলিস

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের আগে থেকেই বড়সড় জঙ্গি হামলার আশঙ্কায় সতর্ক করে দিয়েছিল এনআইএ। দেশের বিভিন্ন মেট্রো শহরগুলিতে হামলার হুমকিও দিয়েছে ইসলামিক স্টেট। এর মধ্যেই বুধবার সকালে মুম্বইয়ের ভাসাই থানায় খবর যায়, দুই ‘জঙ্গি’ এলাকায় ঘোরাফেরা করছে। খবর পেয়েই তড়িঘড়ি এলাকায় পৌঁছে যায় পুলিস। মাথায় কাপড় জড়ানো, একমুখ দাড়ি, বুলেটপ্রুফ জ্যাকেট, পিঠে ব্যাগ-প্যাক-সহ দুই যুবককে আটক করে পুলিস। এই দুই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলাও দায়ের করা হয়। এর পরই ঘটল আজব কাণ্ড!

ওই দুই যুবককে আটক করার ঘণ্টা খানেকের মধ্যেই বদলে যায় গোটা চিত্রটা। পুলিসি জেরার চাপে প্রায় কেঁদেই ফেলেন ওই দুই যুবক। জানা যায়, বলরাম গিনওয়ালা আর আরবাজ খান নামের এই দুই যুবক জঙ্গি নন, চলচ্চিত্র অভিনেতা। তবে একস্ট্রা। হৃতিক রোশন আর টাইগার শ্রফ অভিনীত নতুন একটি ছবির শুটিং চলছে মুম্বইয়ের ভাসাই এলাকায়। এই ছবির একটি দৃশ্যে চিত্রনাট্যের প্রয়োজনে জঙ্গি সেজেছিলেন ওই দুই যুবক। শুধু ধূমপান করার জন্য ওই এলাকার একটি দোকান থেকে সিগারেট কিনতে গিয়েছিলেন। আর তার পরই এই কাণ্ড!

আরও পড়ুন: অসুস্থ তনুজা, ভর্তি মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে

ছবি শুটিং সেটে খোঁজ খবর নিয়ে পুলিস নিশ্চিত হয় যে বলরাম আর আরবাজ জঙ্গি নয়, অভিনেতা। পুলিসের দাবি, এই দুজনের পোশাক দেখে তাঁদের জঙ্গি ভেবে বসে এলাকার মানুষ। আতঙ্কিত হয়ে তাঁরাই থানায় ফোন করে খবর দেয়।

.