'পথ হারা পাখির এবার ঘরে ফেরার পালা', কেন এমন লিখলেন Nusrat?

অন্তঃসত্ত্বা অবস্থায় মাতৃত্বের স্বাদ পুরোদমে উপভোগ করছেন তিনি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2021, 06:37 PM IST
'পথ হারা পাখির এবার ঘরে ফেরার পালা', কেন এমন লিখলেন Nusrat?

নিজস্ব প্রতিবেদন : নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ভাঙান, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম, তারপর মা হওয়ার খবর, একের পর এক বিষয় ঘিরে আলোচনার কেন্দ্রবিন্দুতে নুসরত জাহান (Nusrat Jahan)। বিতর্ক চলছেই। তবে নুসরত আছেন নুসরতেই। নিন্দুকেরা যাই বলুন না কেন, আপাতত সেসবে কান দিতে নারাজ সাংসদ, অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় মাতৃত্বের স্বাদ পুরোদমে উপভোগ করছেন তিনি। আর সেকথাই বারবার উঠে আসছে নুসরতের (Nusrat Jahan) পোস্টে। 

শনিবার নতুন পোস্টে ফের একবার ধরা পড়ল নুসরতের বেবি বাম্প, সঙ্গে অভিনেত্রীর চোখে মুখে ফুটে উঠল 'বেবি গ্লো'। ছবিতে সাদা-কালো মিকি মাউস আঁকা জগার ড্রেসে দেখা গেল সাংসদ অভিনেত্রীকে। ছবি পোস্ট করে নুসরত লিখেছেন, ''যে পাখি ঘর হারিয়েছে, তার এবার ঘরে ফেরার পালা।'' তবে নুসরতের এই পোস্ট ঘিরে খুব স্বাভাবিকভাবেই দুটো প্রশ্ন উঠে এসেছে নেটিজেনদের মনে। এখানে ঘর হারা পাখি বলতে কি নিজের কথাই বলেছেন নুসরত (Nusrat Jahan) ? তবে কি তিনি এবার ঘরের খোঁজ পেলেন?

আরো পড়ুন-মা হওয়ার পর চুল পড়ার সমস্যায় জেরবার, অগত্যা haircut-ই ভরসা Anushka-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে বিরতি নেননি অভিনেত্রী। সম্প্রতি, একটি বিজ্ঞাপনের শ্যুটিংও করেছেন তিনি। শ্যুটিং ফ্লোরের সেই ছবিও উঠে এসেছিল নুসরতের সোশ্যাল মিডিয়া পোস্টে। তবে আপাতত তিনি হবু সন্তানের অপেক্ষায় দিন গুণছেন। শোনা যাচ্ছে সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দেবেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.