আকাশ-শ্লোকের বিয়েতে পারিশ্রমিক নিয়েও নাচতে অস্বীকার মৌনির!

বিলাসবহুল এই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের বহু সেলিব্রিটিরাও। অনেকেই এই অনুষ্ঠানে পারফর্মও করেন। 

Updated By: Apr 1, 2019, 06:19 PM IST
আকাশ-শ্লোকের বিয়েতে পারিশ্রমিক নিয়েও নাচতে অস্বীকার মৌনির!

নিজস্ব প্রতিবেদন: আম্বানি পুত্র আকাশ ও শ্লোক মেহেতার বিয়ে নিয়ে বি-টাউনে কিছু কম হইচই হয়নি। হাজার হোক আম্বানি পুত্রর বিয়ে বলে কথা...। বিলাসবহুল এই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের বহু সেলিব্রিটিরাও। অনেকেই এই অনুষ্ঠানে পারফর্মও করেন। 

আকাশ-শ্লোকের প্রাক বিবাহ ও বিয়ের অনুষ্ঠানের শুরু থেকে শেষ প্রথম থেকেই কড়া নিরাপত্তা। অনুষ্ঠানের কোনওরকম ছবি মোবাইলে তোলা বা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক্কেবারেই নিষেধ ছিল। যাঁরা যাঁরা অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন, অনুষ্ঠানে ঢোকার সময় তাঁদের সকলের হাতেই বিশেষ রিস্ট ব্যান্ড বেঁধে দেওয়া হয়েছিল। মোবাইলের ক্যামেরায় লাগিয়ে দেওয়া হয়েছিল বিশেষ স্টিকার, যাতে কোনওভাবেই ভিতরের কোনও ছবি বাইরে না আসে। 

আরও পড়ুন-আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন-ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের ঘনিষ্ঠ মুহূর্ত ছবি ভাইরাল

জানা যাচ্ছে, আকাশ-শ্লোকের সঙ্গীতের অনুষ্ঠানে আমন্ত্রিত অভিনেত্রী মৌনি রায়ের সঙ্গেও একই ঘটনা ঘটে। তিনিও এই সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন। যদিও মোবাইল ক্যামেরা সিল করায় আপত্তি ছিল অভিনেত্রীর। তিনি জানিয়ে দিয়েছিলেন এটা করা তাঁর পক্ষে সম্ভব নয়। তবে পরে সকলের ক্ষেত্রেই এই একই নিয়ম হওয়ায় তিনি বাধ্য হয়েই বিষয়টা মেনে নেন। সূত্রের খবর, সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করার ঠিক আগে গ্রিন রুমে ঢুকে নাকি মৌনি নাকি স্টিকার তোলার চেষ্টা করছিলেন। বিষয়টা সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষীর নজরে আসতেই তিনি মৌনিকে আবারও ওই স্টিকার লাগিয়ে নেওয়ার অনুরোধ করেন। আর তখনই নাকি বেজায় চটে যান মৌনি রায়। তাঁর সঙ্গে নিরাপত্তারক্ষীদের বচসাও শুরু হয়। 

এখানেই শেষ নয়, জানা যাচ্ছে মৌনি নাকি নিরাপত্তারক্ষীদের পাল্টা হুমকি দিয়ে জানান, তিনি নাকি শেষ মুহূর্তে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যাবেন। তবে শেষপর্যন্ত মৌনি এটা করতে পারেননি, কারণ আকাশ-শ্লোকের প্রাক বিবাহ ও বিয়ের অনুষ্ঠানে যাঁদের পারফর্ম করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁদের সকলকেই আগে থেকে পারিশ্রমিক দেওয়া হয়েছিল। তাই নিরাপত্তারক্ষীদের কথা মেনে নিতে বাধ্য হন মৌনি রায়।

আরও পড়ুন-প্রকাশ্যে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠ পুত্র'র টিজার

.