মোটা থেকে রোগা হওয়ার এই শর্টফিল্ম জিতল জনপ্রিয়তম পুরস্কার (দেখুন)

৭ মিনিট ৫৪ সেকেন্ড। স্লিমটাইম নামের এই ছোট্ট দৈর্ঘ্যের সিনেমা জিতে নিল সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তম শর্টফিল্মের পুরস্কার। মোটা থেকে রোগা হওয়া নিয়ে মজার এই শর্টফিল্মটা কয়েক কোটি শেয়ার হয় ফেসবুকে। গত বছর নভেম্বরের শেষের দিকে ইউ টিউবে আপলোড করার পরই ভাইরাল হতে শুরু করে। শেষ অবধি সবাইকে ছাপিয়ে এক জনপ্রিয় মার্কিন ম্যাগাজিনের বিচারে সবচেয়ে জনপ্রিয় ব্রেটরান্ড অ্যাভিরল ও তার টিমের পরিকল্পনায় তৈরি হওয়া এই অ্যানিমেটেড শর্ট ফিল্মের গল্পটা ভারী মজার।

Updated By: Apr 4, 2016, 06:42 PM IST
মোটা থেকে রোগা হওয়ার এই শর্টফিল্ম জিতল জনপ্রিয়তম পুরস্কার (দেখুন)

ওয়েব ডেস্ক: ৭ মিনিট ৫৪ সেকেন্ড। স্লিমটাইম নামের এই ছোট্ট দৈর্ঘ্যের সিনেমা জিতে নিল সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তম শর্টফিল্মের পুরস্কার। মোটা থেকে রোগা হওয়া নিয়ে মজার এই শর্টফিল্মটা কয়েক কোটি শেয়ার হয় ফেসবুকে। গত বছর নভেম্বরের শেষের দিকে ইউ টিউবে আপলোড করার পরই ভাইরাল হতে শুরু করে। শেষ অবধি সবাইকে ছাপিয়ে এক জনপ্রিয় মার্কিন ম্যাগাজিনের বিচারে সবচেয়ে জনপ্রিয় ব্রেটরান্ড অ্যাভিরল ও তার টিমের পরিকল্পনায় তৈরি হওয়া এই অ্যানিমেটেড শর্ট ফিল্মের গল্পটা ভারী মজার।

এই শর্টফিল্মে দেখানো হয় মোটা মহিলারা ওজন কমিয়ে স্লিম হতে এক ম্যাজিক রুমের মধ্যে প্রবেশ করেন। সেখান মহিলাদের স্লিম রুমে ঢুকে পড়েন এক পুরুষ। কীভাবে ওই রুমে মোটা মহিলারা স্লিম হচ্ছেন, তা নিয়েই পুরো শর্টফিল্মটি। দেখুন সেই স্লিমটাইম নামের এই শর্টফিল্মটি--

 

Tags:
.