Mithun Chakraborty: মাতৃহারা মিঠুন! শুক্রবার প্রয়াত শান্তিরানি চক্রবর্তী...

Mithun Chakraborty: কোভিডের সময়ে বাবা বসন্ত কুমার চক্রবর্তীকে হারিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। এবার মাতৃহারা হলেন মেগাস্টার।  বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ে মহাগুরু হিসাবে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী। কিছুদিন আগেই এই শোয়ে বাবার স্মৃতিচারণা করতে দেখা গিয়েছিল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতাকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 7, 2023, 01:29 PM IST
Mithun Chakraborty: মাতৃহারা মিঠুন! শুক্রবার প্রয়াত শান্তিরানি চক্রবর্তী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত মিঠুন চক্রবর্তীর(Mithun Chakraborty) মা শান্তিরানি চক্রবর্তী। শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মেগাস্টার ছেলের সঙ্গে বর্তমানে মু্ম্বইয়েই থাকতেন তিনি, সেখানেই প্রয়াত হন শান্তিরানী দেবী। এক সময়ে কলকাতার জোড়াবাগানের বাড়িতে স্বামী ও ৫ সন্তানকে নিয়ে থাকতেন তিনি। কলকাতায় ও মুম্বইয়ে অনেক কঠিন সময় কাটিয়েছেন তাঁরা। সময়ের সঙ্গে সঙ্গে ছেলে পেয়েছে সাফল্য। তারপর ছেলের কাছেই থাকতেন।

আরও পড়ুন- Dev-Srijit-Rukmini: ‘ব্যোমকেশ’ তরজার মাঝেই বদল শিবির! এবার সৃজিতের ছবিতে জুটিতে দেব-রুক্মিনী

কোভিডের সময়ে বাবা বসন্ত কুমার চক্রবর্তীকে হারিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। এবার মাতৃহারা হলেন মেগাস্টার। এই শোকের খবরের সত্যতা স্বীকার করেছেন মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তী। শান্তিরানি দেবীর মৃত্যুতে শোকের ছায়া চক্রবর্তী পরিবারে। বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ে মহাগুরু হিসাবে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী। কিছুদিন আগেই এই শোয়ে বাবার স্মৃতিচারণা করতে দেখা গিয়েছিল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতাকে।

মিঠুন চক্রবর্তীকে সমবেদনা জানিয়েছেন তৃণমূলের স্টেট জেনারেল সেক্রেটারি ও  মুখপাত্র কুণাল ঘোষ। তিনি লেখেন, ‘মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবে’। দুই আলাদা রাজনৈতিক দলের প্রতিনিধিত্ব করেন মিঠুন ও কুণাল। তাঁদের রাজনৈতিক মতাদর্শের কারণে নিত্যদিন একে অপরের কটাক্ষ শোনেন তবে এদিন অভিনেতার খারাপ সময়ে সমস্ত মতভেদ ভুলে পাশে দাঁড়ান কুণাল ঘোষ।

আরও পড়ুন- Hero Alom: নির্বাচনের প্রচারে বেধড়ক মার খেলেন হিরো আলম, অভিযুক্ত শেখ হাসিনার দল...

প্রসঙ্গত প্রজাপতি রিলিজের সময়ে মিঠুন চক্রবর্তীর দিকে ছবি ফ্লপ হওয়ার, খারাপ অভিনয়ের অভিযোগ তুলেছিলেন কুণাল ঘোষ। দেবের সঙ্গে এই ছবিতে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন মিঠুন। কুণালের এই মন্তব্যের পরেই এই বিষয়ে হস্তক্ষেপ করেন দেব নিজেই। ছবিটি তুমুল ব্যবসা করে বক্স অফিসে। দীর্ঘ সময় হাউজফুল ছিল এই ছবি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.