TRP List: প্রথম দশে আঠারোটি ধারাবাহিক, আবারও সেরার সেরা মিঠাই

প্রথম পাঁচেই জায়গা করে নিয়েছে সাতটি সিরিয়াল। 

Updated By: Sep 30, 2021, 06:38 PM IST
TRP List: প্রথম দশে আঠারোটি ধারাবাহিক, আবারও সেরার সেরা মিঠাই

নিজস্ব প্রতিবেদন: জমে উঠেছে টিআরপি যুদ্ধ। এই সপ্তাহে সেরা দশে উঠে এলো আঠারোটি ধারাবাহিক। তবে এরই মাঝে বাংলা ধারাবাহিকের জগতে প্রায় অপ্রতিরোধ্য হয়ে দাঁড়িয়েছে 'মিঠাই' (Mithai)। সপ্তাহের পর সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে এই ধারাবাহিক। এই মুহূর্তে ধারাবাহিকের চিত্রনাট্যেও এসেছে নয়া মোড়। বিয়ে সংসারে অবিশ্বাসী সিদ্ধার্থও প্রেমে পড়ছে মিঠাইয়ের। এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখেই বোঝা যাচ্ছে যে মিঠাই সিডের প্রেমে মজেছে দর্শক। ১০.৮ নম্বর নিয়ে এই সপ্তাহে তালিকার উর্দ্ধে মিঠাই। গত সপ্তাহের মতোই এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'। তার প্রাপ্ত নম্বর ৮.৪। সম্প্রতি প্রোমোতে দেখা যায় যে অপুকে মারার ছক কষেছে দুষ্কৃতীরা। ৮.১ নম্বর পেয়ে তৃতীয়স্থানে রয়েছে 'উমা'। গত সপ্তাহেই শুরু হয়েছে এই ধারাবাহিক।  তবে উমা একা নয়, একই নম্বরর পেয়ে তৃতীয় স্থানে 'করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব'। 

চতুর্থ স্থানে রয়েছে 'যমুনা ঢাকি'। তাদের প্রাপ্ত নম্বর ৮। যমুনা ঢাকির থেকে ০.৫ নম্বর কম পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ''সর্বজয়া''। গত দুই সপ্তাহে দুই নম্বর স্থান থেকে এই ধারাবাহিক নেমে এসেছে পঞ্চম স্থানে। সম্প্রতি একের পর এক বিতর্কে জড়িয়েছে এই ধারাবাহিক। তারই প্রভাব পড়েছে টিআরপি তালিকায়। সর্বজয়ার সঙ্গে একই স্থানে রয়েছে ''খড়কুটো'' ও ''ধুলোকণা''। তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। সব মিলিয়ে প্রথম পাঁচেই জায়গা করে নিয়েছে সাতটি ধারাবাহিক। 

আরও পড়ুন: Mithai: সিঁথি জুড়ে সিঁদুর, সিডের সঙ্গে বিয়ে সম্পন্ন মিঠাইয়ের!

ষষ্ঠস্থানে রয়েছে ''মন ফাগুন''। তাদের প্রাপ্ত নম্বর ৬.৯। এরপর ৬.৫ নম্বর নিয়ে সপ্তম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক ''শ্রীময়ী'' ও ''এই পথ যদি না শেষ হয়''। শ্রীময়ীর প্রোমোতে দেখা যাচ্ছে যে, কাউকে শেষ দেখা দেখার জন্য় পুরনো শ্বশুর বাড়িতে ফিরে গেছেন শ্রীময়ী। কিন্তু কার শোকে বিহ্বল শ্রীময়ী, তা অবশ্য এখনও জানা যায়নি। ৫.৮ নম্বর নিয়ে অষ্টম স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক ''গঙ্গারাম'', ''খেলাঘর'' ও ''কৃষ্ণকলি''। বর্তমানে দুটো সিরিয়ালে লিড রোলে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। তাঁর দুটি ধারাবাহিকই রয়েছে সেরা দশে। নবম স্থানে রয়েছে ''মহাপীঠ তারাপীঠ'' ও ''কড়িখেলা''। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৭। দশম স্থানে জায়গা করে নিয়েছে ''বরণ'' ও ''দেশের মাটি''। তাদের প্রাপ্ত নম্বর ৫.৮।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.