মিশন ইমপসিবল: একই ফ্রেমে খান ত্রয়ী- শাহরুখ,সলমন,আমির

একফ্রেমে বলিউডের তিন খান? একমাত্র তখনই এই ছবি সম্ভব যখন সেতা হয় শোবিজ। একমাত্র  শোবিজব যেখানে একসাথে পাওয়া যায় শাহরুখ, সলমন, আমির খানকে। বলিউডের তিন খান কখন "না' করেন না।

Updated By: Mar 7, 2015, 11:55 PM IST
মিশন ইমপসিবল: একই ফ্রেমে খান ত্রয়ী- শাহরুখ,সলমন,আমির

নিউ দিল্লি: একফ্রেমে বলিউডের তিন খান? একমাত্র তখনই এই ছবি সম্ভব যখন সেতা হয় শোবিজ। একমাত্র  শোবিজব যেখানে একসাথে পাওয়া যায় শাহরুখ, সলমন, আমির খানকে। বলিউডের তিন খান কখন "না' করেন না।

খান ত্রয়ী- শাহরুখ খান, সলমন খান, আমির খান এবার একাসাথে, একই ফ্রেমে। না স্বপ্ন নয়। সত্যি। সম্প্রতি একটি দৈনিকে এক সাক্ষাৎকারে চলচ্চিত্র পরিচালক ফারাহ খান বলেন বলিউডের এই ত্রয়ীকে একসাথে পাওয়া সবথেকে কঠিন কাজ।

ঘটনাচক্রে ফারাহ খান এই তিন খানেদেরই ভাল বন্ধু। সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেন, একমাত্র ভগবানই পারেন এই তিন জনকে একসাথে একই ফ্রেমে আনতে। ৮ বছর আগে 'ওম-শান্তি-ওম' সিনেমায় ফারাহ এই তিন খানকে একসাথে একই ফ্রেমে আনার চেষ্টা করেছিলেন। সলমন থাকলেও সিনেমার আইটেম নাম্বারে ছিলেন না আমির। তবে তিনি আশা ছাড়েননি। খুব তাড়াতাড়িই খান ত্রয়ীকে একই ফ্রেমে নিয়ে আসা যাবে বলে তিনি আশাবাদী। তিনি বলেন এটা"মিশন ইমপসিবল' হলেও আমি এটা "মিশন সাকসেস' করব।

 

.