মিমি-নুসরত কি আর 'বেস্ট অফ ফ্রেন্ডস' নন? নায়িকার পোস্টে এ কোন ইঙ্গিত?

যশ ও নুসরতের ইনস্টা স্টোরিতে ধরা পড়ল দুজনের PDA

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 8, 2021, 10:14 PM IST
মিমি-নুসরত কি আর 'বেস্ট অফ ফ্রেন্ডস' নন? নায়িকার পোস্টে এ কোন ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন- ১০ সেপ্টেম্বরই মা হচ্ছেন অভিনেতা-সাংসদ নুসরত জাহান। এই খবর আসার আগে থেকেই যশ-নুসরতের সম্পর্ক নিয়ে চর্চা চলছিল। সোশ্যাল মিডিয়ায় তাঁদের PDA বেশ পছন্দ করছেন অনুরাগীরা। তবে নুসরত কবে মুখ খুলবেন তা নিয়ে  অনুরাগীদের মধ্যে কৌতুহলও কম নেই । বর্তমানে ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই নিজেদের সম্পর্ককে মান্যতা দিচ্ছেন যশরত।

মঙ্গলবার যশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মিমি এবং তাঁর অভিনীত ছবি 'মন জানে না'-র গানের অংশ শেয়ার করেন। যেখানে মিমির সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় যশকে। কিছুক্ষণের মধ্যেই এর পাল্টা দেন নুসরত । দেবের সঙ্গে তাঁর অভিনীত একটি ছবির দৃশ্য শেয়ার করেন যেখানে নায়ক নায়িকার ফোনে কথোপকথন চলে, নায়িকাকে বলতে দেখা যায় -'আমার বন্ধুকে পেয়ে আমাকে ভুলে গেছো দেখছি, তুমি চলে যাওয়ার পর না আমার আর কিছু ভাল লাগছে না, খুব একা ফিল করছি।' এই ভিডিওর উপর পপ আপ করে লেখা উঠে আসে 'মিস ইউ'। অনুরাগীদের মতে মিমির সঙ্গে যশের এই ভিডিও দেখেই নুসরতের এই স্টোরি পোস্ট।

আরও পড়ুন: 'শুট ফ্রম হোম' মানে বাড়ি থেকে শুটিং, অন্যথা হলে দায় 'আর্টিস্ট ফোরাম'-র নয়

অন্যদিকে মিমি ও নুসরতের বন্ধুত্ব সকলেরই জানা। তাঁরা একে অপরকে বোনু বলে ডাকেন। দুজনেই বেঁধে বেঁধে থাকতেন। রাজনৈতিক মিটিং থেকে বন্ধুদের পার্টি, টলিগঞ্জে প্রিমিয়ার থেকে বাড়ির অনুষ্ঠান সবেতেই হাজির থাকতেন মিমি। নুসরতের বিয়েতেও মিমি খুব মজা করেছেন। 'বেস্ট অফ ফ্রেন্ডস' তো বটেই পরিবারেরও সদস্য হয়ে ওঠেন মিমি। তবে বেশকিছুদিন টলিউডে গুঞ্জন যশের কাছাকাছি আসার পরই নাকি দূরত্ব বেড়েছে নুসরত-মিমির! এই বিষয়টিতে নুসরতের পাশে থাকেন নি মিমি, কোনও মতামতও শেয়ার করেন নি কখনও। একসঙ্গে কোনও পার্টিতেও দেখা যায় নি তাঁদের বহুদিন।

নুসরতের পরের ইনস্টা স্টোরি এই গুঞ্জনকেই আরও একটু উস্কে দিয়ে যায় । নুসরতের পরের স্টোরিতে একজন নেক্সট ডোর গার্লকে বলতে শোনা যায়- 'একটু দেরি করে হলেও যখন আপনি বুঝতে শুরু করেন যে আপনার বন্ধু আপনার সঙ্গে নেই, আপনার উত্থানে কোনও সাহায্য না করে বরং শক্তি কমিয়ে দিতে পিছ পা হবেন না তিনি, সেই বন্ধুর কথা দুবার না ভেবেই সম্পর্ক শেষ করে দেওয়া উচিৎ। কারণ তাঁদের জীবনে রাখলে আপনিই মানসিক ভাবে দুর্বল হবেন। কিন্তু মন ভাল রাখাই নিজের জন্য প্রধান হওয়া উচিৎ।'

.