Mimi Chakraborty: ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি...’ মিমির জীবনের এই বিশেষ সঙ্গীকে চেনেন?

Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজের জিম পার্টনারের সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পোস্টে তিনি লিখেছেন ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি...’। জিমের সঙ্গীকে মিস করা নিয়েই শুরু হয়েছে নানা জলঘোলা।

Updated By: Nov 30, 2023, 04:04 PM IST
Mimi Chakraborty: ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি...’ মিমির জীবনের এই বিশেষ সঙ্গীকে চেনেন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: রক্তবীজের সাফল্যের পর আবারও শিরোনামে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বরাবরই ফিটনেস নিয়ে বেশ সিরিয়াস তিনি। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করেন অভিনেত্রী। জিম এবং যোগাসন থাকে তাঁর দৈনন্দিন রুটিনে। এবার নিজের জিম পার্টনারের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার জিমের সঙ্গীকে মিস করছি...’। অভিনেত্রীর জিমের সঙ্গীকে মিস করা নিয়েই শুরু হয়েছে নানা জলঘোলা।

আরও পড়ুন: Sayani Datta Marriage: বিয়ের পিঁড়িতে সায়নী! অভিনেত্রীকে বিশেষ উপহার মুখ্যমন্ত্রীর...

সেই ভিডিয়োতে অভিনেত্রীকে এক বাচ্চার সঙ্গে খুংসুটিতে মাততে দেখা গেছে। এই বাচ্চাটি আসলে কে? এই প্রশ্ন ঘুরছে সকলের মনেই। তিনি নিজে বাচ্চাটির পরিচয় নিয়ে কিছু না জানালেো, বাচ্চাটি আসলে অভিনেত্রীর বোনঝি।

বাচ্চাটিকে তিনি কখনও জড়িয়ে ধরছেন, আবার কখনও তাকে নিজের কোলে তুলে নিচ্ছেন মিমি। ইন্সটাগ্রামে নিজেই সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। মিমি চক্রবর্তীর বোনঝির নাম কৃতি দত্ত চক্রবর্তী। কৃতির সঙ্গে মিমির সম্পর্ক আগেও সোশ্যাল মিডিয়া পোস্টে চোখে পড়েছে।

আরও পড়ুন: Randeep Hooda Wedding: মণিপুরী মহাকাব্যিক বিয়ে! চারহাত এক হল রণদীপ-লিনের...

পুজোয় মুক্তি পেয়েছে মিমির নতুন সিনেমা ‘রক্তবীজ’। সম্প্রতি তিনি পা রেখেছেন হিন্দি সিনেমার জগতেও। মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। তবে এই মূহুর্তে অভিনেত্রী, কোনও ছবির কাজ করছেন না বলেই জানা গেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.