প্রিয় পোষ্য চিকুকে বাঁচাতে Chennai উড়ে গেলেন Mimi

 চিকুর চিকিৎসার জন্য চেন্নাই উড়ে গিয়েছেন সাংসদ অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 3, 2021, 08:19 PM IST
প্রিয় পোষ্য চিকুকে বাঁচাতে Chennai উড়ে গেলেন Mimi

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই মারণ ব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর (mimi chakraborty) পোষ্য চিকু। কিছুদিন আগেই লম্বা একটি পোস্টে মিমি জানিয়েছিলেন, কলকাতার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন। জানিয়েছেন, কোনও অস্ত্রোপচারও সম্ভব নয়। তবে প্রিয় পোষ্যর জীবন বাঁচাতে হাল ছাড়তে নারাজ মিমি। ইতিমধ্যেই চিকুর চিকিৎসার জন্য চেন্নাই উড়ে গিয়েছেন সাংসদ অভিনেত্রী।

মিমির টুইটার পোস্ট থেকে জানা যাচ্ছে, প্রিয় পোষ্য চিকুর চিকিৎসা করছেন তামিলনাড়ু মেটারনিটি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি-র ডিরেক্টর ড: এস বালা সুব্রহ্মণ্যম এবং তাঁর টিমের অন্যান্য চিকিৎসকরা। মিমির আশা, দ্রুত সুস্থ হয়ে উঠবে তাঁর প্রিয় পোষ্য চিকু। এজন্য সকলের প্রার্থনা কামনা করেছেন মিমি।

আরও পড়ুন-রাজনীতিতে 'নাম বদনাম' শুধু অভিনেত্রীদেরই কেন?

 গত ২৪ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে মিমি (mimi chakraborty) লিখেছিলেন, ''বন্ধুরা আমি ছিন্ন বিচ্ছিন্ন, বিধ্বস্ত। আমি শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আমার প্রয়োজন আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গিয়েছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, ও আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনও অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই।  যে কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন।'' সেই মতোই চিকুর চিকিৎসার জন্য চেন্নাই উড়ে গিয়েছেন মিমি।

প্রসঙ্গত, মিমি তাঁর পোষ্যদের কতটা ভালোবাসেন, তা তাঁর অনুরাগীরা বেশ ভালো করেই জানেন। দুই পোষ্য চিকু ও ম্যাক্সকে তিনি সন্তান স্নেহেই ভালোবাসেন। আর তাই বড় ছেলে চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি। 

আরও পড়ুন-নায়ক TMC, নায়িকা BJP, ভোটের ফল প্রকাশের দিন মুক্তি 'দুজনে'-র

.