অঙ্কিতাকে কাছে টেনে চুম্বন করছেন মিলিন্দ সোমন, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো শেয়ার করেন অঙ্কিতা কোনওয়ার 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 11, 2020, 02:05 PM IST
অঙ্কিতাকে কাছে টেনে চুম্বন করছেন মিলিন্দ সোমন, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : গোয়া থেকে চেন্নাই হয়ে নিউ ইয়র্কে পাড়িদিলেন মিলিন্দ সোমন। স্ত্রী অঙ্কিতা কোনওয়ারকে সঙ্গে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি দেন ভারতের সুপারমডেল। নিউ ইয়র্কে গিয়ে সেখান থেকে ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা। যেখানে ইয়টে চড়ে মিলিন্দের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁর স্ত্রীকে। শুধু তাই নয়, জলের পাশে দাঁড়িয়ে অঙ্কিতার মাথায় চুম্বন করতে দেখা যায় মিলিন্দকে।

আরও পড়ুন : মাদক মামলায় ফেঁসে যাচ্ছে অর্জুন রামপালের পরিবার? জিজ্ঞাসাবাদ বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলাকে

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়ের অভিযোগে এফআইআর দায়ের করা হয় মিলিন্দ সোমনের বিরুদ্ধে। মিলিন্দে কেন নগ্ন হয়ে সৈকতে প্রকাশ্যে দৌড়ন, তা নিয়ে দায়ের করা হয় অভিযোগ। যদিও বিষয়টি নিয়ে মিলিন্দ প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন : হাতে পরপর ছবি, নিজের পারিশ্রমিক তিনগুণ বাড়িয়ে দিলেন সইফ আলি খান

মিলিন্দ বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও সরব হন অভিনেত্রী পূজা বেদী। তিনি বলেন, মিলিন্দ একজন সুদর্শন সুপুরুষ। এটাই মিলিন্দের অপরাধ বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি নগ্নতা অপরাধ হলে নাগা বাবাদেরও গ্রেফতার করা উচিত বলে মন্তব্য করেন পূজা। যা নিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন নেট জনতার একাংশ। 

আরও পড়ুন : বিয়ের পর মধুচন্দ্রিমায় যেতেই নেহার স্বামী রোহনপ্রীতকে ডেকে নিলেন প্রাক্তন বান্ধবী?

পূজা বেদী নাগা বাবাদের সঙ্গে মিলিন্দ সোমনের নগ্নতার তুলনা করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন বলে নেট জনতার একাংশ দাবি করেন। পাশাপাশি ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে পূজা বেদীকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি করেন অনেকে।

প্রসঙ্গত, গোয়ায় গিয়ে অশ্লীল ভিডিয়ো শ্যুট করেছেন, এমন অভিযোগে পুনম পান্ডের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। এরপরই মিলিন্দের বিষয়টি নজরে আনা হয়।পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলে মিলিন্দ কেন ছাড় পাবেন বলে প্রশ্ন তোলেন অপূর্ব আসরানির মতো চিত্রনাট্যকার। মানুষ কবে মহিলাদের নগ্নতাকে মেনে নিতে পারবেন বলেও প্রশ্ন তোলেন অপূর্ব।

.