মস্তিজাদের সিক্কা তো সানি হিলিয়ে দিলেন, আর বাকি থাকল কী (দেখুন ট্রেলর)

শালীনতার সব মাত্রা ছাড়িয়ে গেল মস্তিজাদের ট্রেলরে। সানি লিওনের সেক্স অ্যাডাল্ট কমেডি সিনেমা মস্তিজাদের ট্রেলর দেখে তাজ্জব সবাই। 'ডবল মিনিং' বা রূপকধর্মী সংলাপ আর খোলা পোশাকের দৃশ্যে ভরপুর মস্তিজাদের ট্রেলরের সব শেষে লেখা হল, সিক্কা হিলেগা ২৯ জানুয়ারি। ট্রেলরটা দেখলেই বোঝা যাবে এই 'সিক্কা হিলেগা' কথাটা কতটা গভীর আর 'ডবল মিনিং'-য়ের। এখানেই উঠছে প্রশ্ন। বিকিনি থেকে বিছানা।

Updated By: Dec 24, 2015, 03:50 PM IST
মস্তিজাদের সিক্কা তো সানি হিলিয়ে দিলেন, আর বাকি থাকল কী (দেখুন ট্রেলর)

 

ওয়েব ডেস্ক: শালীনতার সব মাত্রা ছাড়িয়ে গেল মস্তিজাদের ট্রেলরে। সানি লিওনের সেক্স অ্যাডাল্ট কমেডি সিনেমা মস্তিজাদের ট্রেলর দেখে তাজ্জব সবাই। 'ডবল মিনিং' বা রূপকধর্মী সংলাপ আর খোলা পোশাকের দৃশ্যে ভরপুর মস্তিজাদের ট্রেলরের সব শেষে লেখা হল, সিক্কা হিলেগা ২৯ জানুয়ারি। ট্রেলরটা দেখলেই বোঝা যাবে এই 'সিক্কা হিলেগা' কথাটা কতটা গভীর আর 'ডবল মিনিং'-য়ের। এখানেই উঠছে প্রশ্ন। বিকিনি থেকে বিছানা।

সানি লিওন সেই চেনা ছন্দেই ধরা পড়লেন। কিন্তু এত শোনার 'অযোগ্য' ডায়লগ আর দৃশ্য এর আগে বলিউডে ব্যবহার করা হয়নি (হ্যাঁ, গ্র্যান্ডমস্তির কথা মাথায় রেখেও বলছি)।  মস্তিজাদেতে একটা সংলাপে সানি লিওন বলছেন, 'মেরি দুধ ভি পি সাকতে হো, একদম ঠান্ডা হ্যায়, মালাই ভি হ্যায়'। সঙ্গে এমন কিছু দৃশ্য যেখানে পশুকে পর্যন্ত ছাড়া হয়নি। ট্রেলর প্রকাশের পর বলা হচ্ছে এটা সেক্স কমেডি নয়, পর্ন কমেডি বা পর্ন-কম। সিনেমায় সানি লিওন ডবল রোলে। দুই বোন একজনের নাম লিলি লেলে, আর একজন লায়লা লেলে। গল্প বলার মত কিছুই নেই। যা আছে তা ওই 'সিক্কা হিলেগা' আর অসভ্যতা।

.