করণের সঙ্গে সম্পর্ক? গুজব ওড়ালেন মণীশ

 তবে এবার কি মণীশ বন্ধুত্বের উপরে গিয়ে করণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিলেন? তাঁদের ছবিতে এক ভক্তের বিশেষ একটি কমেন্ট আর তাতে মণীশের লাইক করা দেখে এই জল্পনা তুঙ্গে উঠেছে। 

Updated By: May 29, 2018, 03:47 PM IST
করণের সঙ্গে সম্পর্ক? গুজব ওড়ালেন মণীশ

নিজস্ব প্রতিবেদন: করণ জোহর, মণীশ মালহোত্রার বন্ধুত্বের কথা বি-টাউনে সকলের জানা। এতদিন সকলেই জানত করণ-মণীশ বেস্ট ফ্রেন্ড। তবে বন্ধুত্বের উপরে গিয়ে তাঁদের সম্পর্কের গভীরতা বি-টাউনে কান পাতলেই শোনা যেত। তবে এবার কি মণীশ বন্ধুত্বের উপরে গিয়ে করণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিলেন? তাঁদের ছবিতে এক ভক্তের বিশেষ একটি কমেন্ট আর তাতে মণীশের লাইক করা দেখে এই জল্পনা তুঙ্গে উঠেছে। 

ঘটনার সূত্রপাত, করণ জোহরের জন্মদিনে তাঁর সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন মণীশ মালহোত্রা। ক্যাপশানে মণীশ লিখেছিলেন ''হ্যাপি বার্থডে মাই বেস্ট ফ্রেন্ড। গত ২৫ বছর ধরে আমাদের বন্ধুত্ব একসঙ্গে কাজ করছি। আগামী আরও অনেক বছর এভাবেই কাজ করব। আশাকরি, তুমি আরও অনেক ভালো ছবি বানাবে...

 

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on

''মণীশের এই ইনস্টাগ্রামের পোস্ট ঘিরেই হরপ্রীত কৌর নমে এক ব্যক্তি কমেন্ট করেন ''ইউ গাইজ আর কিউটেস্ট কাপল''। আর তাঁর সেই কমেন্টেই লাইক করেন মণীশ। এরপরই জল্পনা শুরু হয়ে যায় তাহলে কি মণীশ করণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিলেন? এই নিয়েই সোশ্যাল সাইটে আলোচনা শুরু হয়ে যায়।

যদিও করণ-মণীশের সম্পর্কের খবর ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে 'ইন্ডিয়া টাইমস'-এর কাছে বিরক্তি প্রকাশ করেন মণীশ। মণীশ মালহোত্রা বলেন, ''করণ আমার ভাইয়ের মত। এধরনের কথাবার্তা খুবই হাস্যকর, বোকা বোকা।'' 

 

.