সানিকে নগ্নতায় চ্যালেঞ্জ মন্দনার

একদিকে কেয়া কুল হ্যায় হাম থ্রি। অন্যদিকে, মস্তিজাদে। একদিকে মন্দনা কারিমি। অন্যদিকে, সানি লিওন। আগামী শুক্রবার থেকে বক্স অফিসে শুরু হচ্ছে মহাযুদ্ধ। যে যুদ্ধ খানাখানি নেই, অক্ষয়- দেবগন দ্বৈরথ নয় বক্স অফিসে লড়াই দুই বিদেশী সুন্দরীর।

Updated By: Jan 19, 2016, 10:12 AM IST
সানিকে নগ্নতায় চ্যালেঞ্জ মন্দনার

ওয়েব ডেস্ক: একদিকে কেয়া কুল হ্যায় হাম থ্রি। অন্যদিকে, মস্তিজাদে। একদিকে মন্দনা কারিমি। অন্যদিকে, সানি লিওন। আগামী শুক্রবার থেকে বক্স অফিসে শুরু হচ্ছে মহাযুদ্ধ। যে যুদ্ধ খানাখানি নেই, অক্ষয়- দেবগন দ্বৈরথ নয় বক্স অফিসে লড়াই দুই বিদেশী সুন্দরীর।

 

আগামী শুক্রবার রিলিজ করছে একতা কাপুরের প্রোডাকাশনের 'কেয়া কুল হ্যায় হাম থ্রি'। আর তার পরের সপ্তাহে রিলিজ করছে মিলাপ জাভেরির 'মস্তিজাদে'। দুটো সিনেমাই পর্ন কমেডি (অ্যাডাল্ট কমেডির থেকে একধাপ এগিয়ে) গোত্রের। তাই তুলনাটা এসেই যাচ্ছে। 'কেয়া কুল হ্যায় হাম থ্রি'-তে পরিচালকের বাজি ইরানিয়ান মডেল মন্দনা কারিমি। যিনি পুরো সিনেমা জুড়ে খোলামেলা পোশাকে অভিনয় করেছেন।

অন্যদিকে, 'মস্তিজাদে'-তে সানি লিওনকে পাওয়া যাবে একেবারে তাঁর চেনা রূপে। বক্স অফিসে তাই সানি বনাম মন্দনা। সেই দ্বৈরথের আগে বিগ বস-এর ঘরে বন্দি মন্দনা  সোজাসুজি চ্যালেঞ্জ ছুঁড়লেন সানি লিওনকে। মন্দনা বললেন, নগ্নতার বিষয়ে তিনি সানিকে পুরো পাঁচ গোল দেবেন।

এখন দেখার বক্স অফিস কী বলে। প্রচার যুদ্ধে সানি কিন্তু এগিয়ে রয়েছেন।

.