থ্রি ইডিয়টস-এর সিক্যুয়েল হচ্ছে, জানালেন হিরানি

কবে, কবে, কবে! রাজকুমার হিরানিকে এই প্রশ্নটা বহুবার শুনতে হয়েছে। ২০০৯ সালে থ্রি ইডিয়টস-এর পরিচালক হিরানিকে বারবার প্রশ্ন করা হয় এই সিনেমার সিক্যুয়েল হবে কি না। প্রতিবারই প্রশ্নটি এড়িয়ে গিয়েছেন হিরানি। কিন্তু এবার 'শালা কুদোস' সিনেমার প্রচারে গিয়ে প্রযোজক হিরানি বললেন, হ্যাঁ, থ্রি ইডিয়টস-এর পরবর্তী সংস্করণের কথা তিনি চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন।

Updated By: Jan 18, 2016, 08:37 PM IST
থ্রি ইডিয়টস-এর সিক্যুয়েল হচ্ছে, জানালেন হিরানি

ওয়েব ডেস্ক: কবে, কবে, কবে! রাজকুমার হিরানিকে এই প্রশ্নটা বহুবার শুনতে হয়েছে। ২০০৯ সালে থ্রি ইডিয়টস-এর পরিচালক হিরানিকে বারবার প্রশ্ন করা হয় এই সিনেমার সিক্যুয়েল হবে কি না। প্রতিবারই প্রশ্নটি এড়িয়ে গিয়েছেন হিরানি। কিন্তু এবার 'শালা কুদোস' সিনেমার প্রচারে গিয়ে প্রযোজক হিরানি বললেন, হ্যাঁ, থ্রি ইডিয়টস-এর পরবর্তী সংস্করণের কথা তিনি চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন।

চিত্রনাট্যকার অভিজাত যোশির সঙ্গে থ্রি ইডিয়টস-এর সিক্যুয়েল নিয়ে তিনি অনেক দূর এগিয়ে গিয়েছেন বলেও হিরানি জানিয়েছেন। তবে খুব তাড়াতাড়ি এই সিনেমার শ্যুটিংয়ের কাজ শুরু হচ্ছে না বলেও হিরানি জানিয়েছেন। থ্রি ইডিয়টসের অভিনেতা মাধবনও বলছেন, সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তিনি তাতে অভিনয় করছেন।

প্রথম বলিউড সিনেমা হিসেবে ২০০ কোটি টাকার ব্যবসা করা থ্রি ইডিয়টস টিভিতে দেখানো সবচেয়ে জনপ্রিয় হিন্দি সিনেমা। অনেকেই এই সিনেমার সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। তবে পিকে-টু নিয়ে কোনও পরিকল্পনা তৈরি হয়নি বলেও হিরানি জানিয়েছেন।

.