হঠাৎ গান গেয়ে উঠলেন এক ব্যক্তি! Juhi Chawla-র 5G মামলার ভার্চুয়াল শুনানিতে বিপত্তি

দিল্লি হাইকোর্টে ভার্চুয়াল শুনানি চলাকালীন ঘটল এই অবাক কাণ্ড।

Updated By: Jun 2, 2021, 08:10 PM IST
হঠাৎ গান গেয়ে উঠলেন এক ব্যক্তি! Juhi Chawla-র 5G মামলার ভার্চুয়াল শুনানিতে বিপত্তি

নিজস্ব প্রতিবেদন: ৫জি পরিষেবার রেডিওফ্রিকোয়েন্সি রেডিয়েশন (RF) জনমানসে ক্ষতিকর প্রভাব ফেলবে। তাই দেশে ৫জি পরিষেবা চালু হওয়া উচিত নয়। এই অভিযোগে সম্প্রতি দিল্লি হাইকোর্টের (Delhi High Court) দ্বারস্থ হন অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। একটি মামলা করেন তিনি। বুধবার ছিল সেই মামলার ভার্চুয়াল শুনানি। আর এই শুনানিতেই ঘটল মহাবিপদ! অভিযোগ, শুনানির মাঝে একাধিকবার অভিনেত্রীর বিভিন্ন সিনেমার গান গেয়ে উঠলেন এক ব্যক্তি। ফলে বারবার বিঘ্নিত হল শুনানির কাজ।

কখনও ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ ছবি থেকে ‘ঘুঙঘাট কি ওর সে...’ তো কখনও ‘নাজায়াজ’ ছবির ‘লাল লাল হোঁঠো পে...’। আবার কখনও ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘আয়না’ ছবির ‘মেরি বান্নো কি আয়েগি বারাত...’। অভিযোগ, বিভিন্ন সময় ভার্চুয়াল শুনানিতে যোগ দিয়ে জুহি চাওলার বিভিন্ন ছবির গান গেয়ে ওঠেন ওই ব্যক্তি। ফলে শুনানির কাজে ব্যাঘাত ঘটে। অবশেষে অভিযুক্তকে ভার্চুয়াল শুনানির ওই সেশন থেকে বরে করে দেওয়া হয়। বিষয়টিকে মোটেই হালকা ভাবে নেননি বিচারক। অভিযুক্তের বিরুদ্ধে মানহানির নোটিস জারি হয়েছে। অভিযুক্তকে খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।     

আরও পড়ুন: Vogue- ম্যাগাজিনের কভারে এবার Malala Yousafzai

আরও পড়ুন: Disha-Tiger-র গাড়ি আটকালো মুম্বই পুলিস, কিন্তু কেন?

কীভাবে আদালতের ভার্চুয়াল শুনানিতে যোগ দিলেন ওই ব্যক্তি? জানা গিয়েছে, এদিনের ভার্চুয়াল শুনানিতে সাধারণ মানুষকে অংশগ্রহণের আবেদন জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি লিঙ্ক পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই লিঙ্কের দ্বারাই ওই ব্যক্তিও শুনানিতে যোগ দেন এবং এরপর ঘটান মহাবিপদ!

.