ট্রেনের মধ্যে অভিনেত্রীর শ্লীলতাহানি অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত

চলন্ত ট্রেনের মধ্যে মালায়লম অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে চাঞ্চল্য ছড়াল। ঘটনার জেরে ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

Updated By: Feb 2, 2018, 12:56 PM IST
ট্রেনের মধ্যে অভিনেত্রীর শ্লীলতাহানি অভিযোগ, গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : চলন্ত ট্রেনের মধ্যে মালায়লম অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে চাঞ্চল্য ছড়াল। ঘটনার জেরে ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, মালায়লম অভিনেত্রী সানুসার অভিযোগ, তিরুবনন্তপুরম থেকে মাভেলি এক্সপ্রেসে ওঠার পর থেকেই এক ব্যক্তি তাঁকে জ্বালাতন করতে শুরু করেন। থ্রিসুর স্টেশনে গিয়ে বিষয়টি চরম আকার নেয়। অসভ্যতামির আঁচ পেতেই ওই ব্যক্তির হাত চেপে ধরেন অভিনেত্রী। এবং, আলোও জ্বালিয়ে দেন। কিন্তু, চিত্কারের পরও অভিনেত্রীর সাহায্যে কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ। এরপর টিকিট পরীক্ষককে ডেকে ওই ব্যক্তিকে ধরিয়ে দেওয়া হয় বলে খবর।

আরও পড়ুন : স্বামীর বিরুদ্ধে হিংসার অভিযোগ, এই অভিনেত্রীকে দেখলে চিনতেই পারবেন না 

জানা যাচ্ছে, মালায়লম অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে অন্ত বোস নামে তামিলনাড়ুর তিরুবনন্তপুরমের বাসিন্দাকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়। সঙ্গে সঙ্গে অভিযুক্তকে আদালতে তোলা হলে, আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। অভিনেত্রী জানিয়েছেন, ঘটনার সময় একাধিকবার তিনি সহযাত্রীদের সাহায্য চেয়েছিলেন। কিন্তু, কেউই তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেনি বলেও আক্ষেপ মালায়লম অভিনেত্রীর।

আরও পড়ুন : সলমনের বোনের স্বামীর সঙ্গে সম্পর্কের জেরে সমস্যায় এই অভিনেত্রী 

এদিকে বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমনের শ্লীলতাহানির অভিযোগে অবশেষে গ্রেফতার করা হয় অভিযুক্ত ব্যবসায়ীকে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, মুম্বইয়ের জুহু থানার পুলিস গ্রেফতার করে জিনাত আমনের ‘বন্ধু’কে।

.