Actress Lena: গগনযানে চড়বেন যিনি, এই নায়িকার স্বামী তিনি! জানেন?

Gaganyaan: মঙ্গলবার প্রধানমন্ত্রী গগণযান মিশনের জন্য নির্বাচিত ৪ ভারতীয় মহাকাশচারীর নাম ঘোষনা করেন। সেই ঘোষণার কিছুক্ষণের মধ্যেই জনপ্রিয় অভিনেত্রী লীনা প্রকাশ্যে আনলেন নিজের  স্বামীর ছবি ও নাম।

Updated By: Feb 28, 2024, 03:08 PM IST
Actress Lena: গগনযানে চড়বেন যিনি, এই নায়িকার স্বামী তিনি! জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার প্রধানমন্ত্রী গগণযান মিশনের জন্য নির্বাচিত ৪ ভারতীয় মহাকাশচারীর নাম ঘোষনা করেন। ভারতীয় মহাকাশ গবেষনা সংস্থার চেয়ারম্যান এস সোমনাথ এই কথা আগেই জানিয়েছিলেন। সেই ঘোষণার কিছুক্ষণের মধ্যেই জনপ্রিয় অভিনেত্রী লীনা প্রকাশ্যে আনলেন নিজের স্বামীর ছবি ও নাম।

চার মহাকাশচারীর মধ্যে একজন হলেন গ্রুপ ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণণ নায়ার। তারই মাঝে অভিনেত্রী লেনা তাঁর স্বামীর নাম ঘোষণা করে সকলকে চমকে দিলেন। অভিনেত্রী প্রকাশ করেছেন যে, তিনি ১৭ জানুয়ারি ২০২৪-এ ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণণকে বিয়ে করেন।

আরও পড়ুন: Aanchal Tiwari Death Rumors: 'আমি বেঁচে আছি'! মৃত্যুর ভুয়ো খবরে সরব 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী আঁচল...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণন নায়ারকে এই মিশনের প্রশিক্ষণরত পাইলটদের একজন হিসেবে মনোনীত করেছেন। অভিনেত্রী লেনা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই খবরটি জানান। সেখানে তিনি বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'আজ ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ প্রধানমন্ত্রী মোদীজি ভারতীয় বিমান বাহিনীর ফাইটার পাইলট, গ্রুপ ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণন নায়ারকে প্রথম ভারতীয় নভোচারী উইংস প্রদান করেছেন। এটি আমাদের দেশ, আমাদের কেরালা রাজ্য এবং ব্যক্তিগতভাবে আমার জন্য গর্বে ভরা একটি ঐতিহাসিক মুহূর্ত।' 

তিনি আরও বলেন যে বিয়ের বিশেষ খবরটি ভাগ করে নেওয়ার জন্য তিনি প্রধানমন্ত্রীর ঘোষণার জন্য অপেক্ষা করছিলেন। তিনি বলেন, 'আনুষ্ঠানিকভাবে প্রয়োজনীয় গোপনীয়তা বজায় রাখা হয়েছিল। আমি আপনাদের জানানোর জন্য এই বিশেষ ঘোষণার অপেক্ষায় ছিলাম যে আমি ১৭ জানুয়ারী, ২০২৪ এ একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে প্রশান্তকে বিয়ে করেছি।' 

প্রশান্ত বালাকৃষ্ণণ নায়ার ছাড়াও, যে তিন মহাকাশচারী নির্বাচিত হয়েছেন, তারা হলেন গ্রুপ ক্যাপ্টেন অঙ্গদ প্রতাপ, গ্রুপ ক্যাপ্টেন অজিত কৃষ্ণণ, উইং কমান্ডার শুভাংশু শুক্লা। গগনযান প্রকল্প ২০২৫ সালে লঞ্চ করা হবে। এই মিশনের লক্ষ্য হল, মানুষকে মহাকাশে পাঠানো। শুধু তাই নয় তাঁদের নিরাপদে পৃথিবীতে ফিরিয়ে আনার জন্য ইসরোর ক্ষমতা প্রদর্শন করা হবে এই অভিযানে।

আরও পড়ুন:  Taapsee Pannu Wedding: বিদেশি খেলোয়াড়ের প্রেমে মশগুল, মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী...

১৯৯৮ সালে 'স্নেহম' ছবি বড় পর্দায় পা রাখেন মালয়ালম অভিনেত্রী। তারপর একাধিক ছবিতে দেখা যায় অভিনেত্রীকে। তবে তাঁকে দেখা যায় ছোট পর্দাতেও। ২০২৩ সালে ‘শয়তান’ তেলুগু ওয়েব সিরিজ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন লেনা। যা ডিজনি হটস্টারে দেখা যাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.