অর্জুন ব্যস্ত ধরমশালায়, মালাইকা ডেটে বেরোলেন কার সঙ্গে! শেয়ার করলেন ছবি

ছেলে আরহানকে নিয়ে সম্প্রতি সময় কাটাতে দেখা যায় মালাইকাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 26, 2020, 05:32 PM IST
অর্জুন ব্যস্ত ধরমশালায়, মালাইকা ডেটে বেরোলেন কার সঙ্গে! শেয়ার করলেন ছবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সব সবে হিমাচল প্রদেশ থেকে ফিরেছেন মালাইকা অরোরা। ধরমশালায় অর্জুন কাপুরের সঙ্গে একান্তে সময় কাটিয়ে ফেরার পর শ্যুটিংও শুরু করে দেন মালাইকা। এসবের পাশাপাশি ছেলে আরহান খানকেও সময় দিতে দেখা যায় মালাইকাকে। টাস্কানি অ্যাপার্টমেন্টের মধ্যেই ছেলের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় মাল্লাকে। ছেলের সঙ্গে মালাইকা অরোরার খেলার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে এল মালাইকার আরও একটি ছবি।

আরও পড়ুন : ক্রপ টপে নতুন ছবি, ফের অনুরাগীদের চমকে দিলেন সুহানা, ভাইরাল ছবি

যেখানে কারও সঙ্গে মালাইকা ডেটে গিয়েছেন বলে দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। মুম্বইয়ের কোনও বিলাসবহুল পানশালায় মালাইকা রয়েছেন বলে ইঙ্গিত দেন অভিনেত্রী। যদিও কার সঙ্গে তিনি গিয়েছেন, সে বিষয়ে কিছু খোলসা করেননি তিনি।

এদিকে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। অর্জুন কবে মালাইকাকে বিয়ে করবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে মালাইকা এবং অর্জুন একান্তে সময় কাটানোর জন্য মুম্বইয়ের বিকেসিতে একটি বিলাসবহুল অ্য়াপার্টমেন্ট কিনেছেন বলে খবর। যদিও বিষয়টি নিয়ে মালাইকা বা অর্জুন কেউ কোনও মন্তব্য করেননি।

.