Malaika Arora Viral Video: অর্জুনের জন্মদিনে ‘ছঁইয়া ছঁইয়া’ গানে বেলি ডান্স মালাইকার, ভাইরাল ভিডিয়ো...

Arjun Kapoor Birthday: ফের নেটপাড়া মাতালেন মালাইকা। অর্জুন কাপুরের জন্মদিনের মিড নাইট পার্টিতে ‘ছঁইয়া ছঁইয়া’ গানে ঝড় তুললেন অভিনেত্রী। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল।  

Updated By: Jun 26, 2023, 08:06 PM IST
Malaika Arora Viral Video: অর্জুনের জন্মদিনে ‘ছঁইয়া ছঁইয়া’ গানে বেলি ডান্স মালাইকার, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের চর্চিত জুটি মালাইকা-অর্জুন (Malaika Arora- Arjun Kapoor)। যেদিন থেকে তাঁদের সম্পর্কের কথা জনসমক্ষে আসে, তখন থেকেই বহুবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন এই লাভবার্ডস। অভিনেত্রীর থেকে প্রায় বারো বছরের ছোট অভিনেতা। তবে বয়সের এই বেড়াজাল কোনও দিনই তাঁদের সম্পর্কের মধ্যে সমস্যা তৈরি করেনি। বরং অভিনেত্রীর মতে, বয়স কখনওই তাঁদের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ায়নি এমনকী অর্জুনের সঙ্গে থাকলে নিজেকে যুবতী বলে মনে হয় তাঁর। 

২৬ জুন অভিনেতার জন্মদিন। ৩৮ বছরে পা দিলেন অর্জুন কাপুর। মধ্যরাতে জন্মদিনের সেলিব্রেশনে মত্ত অভিনেতার প্রেমিকা সহ তাঁর বন্ধু বান্ধবেরা। পার্টিতে ‘ছঁইয়া ছঁইয়া’ গানে নেচে সবাইকে মাত করলেন অভিনেত্রী। সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

আরও পড়ুন: Shah Rukh Khan| Suhana Khan: বাবা শাহরুখের সঙ্গেই বড়পর্দায় প্রথম ছবি সুহানার, শুরু প্রিপ্রোডাকশনের কাজ...

অভিনেত্রীর পরনে ছিল চকচকে অফ হোয়াইট-লাল বডিকন গাউন। ফিটনেস, ফ্যাশন , নাচ এসব নিয়ে বরাবরই লাইমলাইটে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। এবারও তাঁর নাচের ভিডিয়োটি ঝড় তুলেছে নেটপাড়ায়। সিজলিং নাচের ভঙ্গীতে এবারও নজর কাড়লেন অভিনেত্রী। 
২৫ বছর আগে 'দিল সে' ছবিতে শোনা যায় এই গানটি। ট্রেনের মাথায় চড়ে আইটেম সংটিতে নাচতে দেখা যায় মালাইকার সঙ্গে শাহরুখ খানকে। তখনকার সময়ে গানটি সবার মন জয় করে নেওয়ার সঙ্গে বিপুল জনপ্রিয়তাও পেয়েছিল। এই গানই অভিনেত্রীর কেরিয়ারে এক নয়া মোড় এনে দিয়েছিল। শুধু তাই নয়, এই গানটি দিয়ে অভিনেত্রী বলিউডে আইটেম সংয়ের এক নতুন ধারনা দেয়। গানটি গেয়েছিলেন সুখবিন্দর সিং। নাচের কোরিওগ্রাফি করেন ফারহা খান। তবে গানটির এত আগের হলেও আজও সবাইকে এক আলাদাই মজা দেয়।

 

অভিনেত্রীর পাশাপাশি পার্টিতে অর্জুনের বোন অনসুলা এবং তাঁর বয়ফ্রেন্ড রোহন ঠক্করকে দেখা যায়। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়াতে অভিনেতার জন্মদিনের একটি রোম্যান্টিক পোস্ট শেয়ার করেন। তিনি চারটি ছবি শেয়ার করার সঙ্গে একটি ক্যাপশনও লেখেন। বেশ অনেকদিন ধরেই ডেট করছেন এই তারকা জুটি। ২০১৯ সালে  সম্পর্ককে ইনস্টাগ্রামে অফিসিয়াল করেন তাঁরা ৷ 

আরও পড়ুন: Tiger 3: সলমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি'র সঙ্গে অ্যাভেঞ্জারসের যোগ?

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল 'কুত্তে' ছবিতে। আগাম তাঁকে ভূমি পেডনেকরের সঙ্গে 'দ্য লেডিকিলার' ছবিতে দেখা যাবে। অন্যদিকে কোনও ছবিতে না থাকা সত্ত্বেও সর্বদা ফ্যানেদের নজরে থাকেন অভিনেত্রী। রোজদিনই ইনস্টাগ্রামে নিজের ফিটনেস, ফ্যাশন নিয়ে নেটিজেনদের মনমুগ্ধ করে রাখেন। এছাড়াও তাঁকে গুরু রন্ধওয়ার নতুন গানে দেখা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.