Malaika Arora-Arbaaz Khan : ফের কাছাকাছি আরবাজ-মালাইকা, 'কিউপিড' ছেলে আরহান!

মার্কিন মুুলুক থেকেই দেশে ফেরেন আরহান। ছেলেকে আনতে এদিন বিমানবন্দরে উপস্থিত ছিলেন আরবাজ খান, মালাইকা অরোরা দুজনেই। বাবা-মাকে কাছে পেয়ে দুজনকেই জড়িয়ে ধরতে দেখা যায় আরহানকে। তারপর আরহানকে মাঝে রেখে, তার সঙ্গে মজা করতে করতে হেঁটে আসতে দেখা যায় আরবাজ-মালাইকাকে। তাঁদেরকে এভাবে একসঙ্গে দেখা খুশি নেটপাড়া। তবে কেউ কেউ আবার বিস্ময় প্রকাশ করে লিখেছেন, 'কী যে চলছে বুঝে উঠতে পারি না।' কেউ লিখেছেন, 'কী সুন্দর জুটি, আরহানকেও কত খুশি দেখাচ্ছে।' কারোর কথায়, 'ছেলে আবারও মা-বাবাকে এক করে দিয়েছে। এই জুটিকে একসঙ্গেই বেশি ভালো লাগে।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 7, 2022, 03:07 PM IST
Malaika Arora-Arbaaz Khan : ফের কাছাকাছি আরবাজ-মালাইকা, 'কিউপিড' ছেলে আরহান!

Malaika Arora, Arbaaz Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিচ্ছেদ হয়েছে সেই কবে, তারপর থেকে জীবনে চলার পথে দুজনেই এগিয়ে গিয়েছেন অনেকটাই। তবুও একমাত্র ছেলে আরহানের হাত ধরেই বারবার কাছাকাছি আসেন আরবাজ-মালাইকা। বুধবার, মুম্বই বিমানবন্দরে ছেলে আরহানের সঙ্গেই দেখা গেল আরবাজ-মালাইকাকে। পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছে সেই ভিডিয়ো। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যাতে আরও একবার আরহানের জন্য আরবাজ-মালাইকার সহ-অভিভাবকত্বের সাক্ষী নেট নাগরিকরা। তাঁদের কাছাকাছি দেখে খুশিও হয়েছেন অনেকেই।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন আরহান খান। বুধবার মার্কিন মুুলুক থেকেই দেশে ফেরেন আরহান। ছেলেকে আনতে এদিন বিমানবন্দরে উপস্থিত ছিলেন আরবাজ খান, মালাইকা অরোরা দুজনেই। বাবা-মাকে কাছে পেয়ে দুজনকেই জড়িয়ে ধরতে দেখা যায় আরহানকে। তারপর আরহানকে মাঝে রেখে, তার সঙ্গে মজা করতে করতে হেঁটে আসতে দেখা যায় আরবাজ-মালাইকাকে। তাঁদেরকে এভাবে একসঙ্গে দেখা খুশি নেটপাড়া। তবে কেউ কেউ আবার বিস্ময় প্রকাশ করে লিখেছেন, 'কী যে চলছে বুঝে উঠতে পারি না।' কেউ লিখেছেন, 'কী সুন্দর জুটি, আরহানকেও কত খুশি দেখাচ্ছে।' কারোর কথায়, 'ছেলে আবারও মা-বাবাকে এক করে দিয়েছে। এই জুটিকে একসঙ্গেই বেশি ভালো লাগে।' কারোর মন্তব্য 'খুব সুন্দর সংস্কারি পরিবার।' এরই মাঝে একজন কটাক্ষ করে লিখেছেন, 'ছেলে বড়ই দিলওয়ালা, মায়ের বয়ফ্রেন্ড, বাবার গার্লফ্রেন্ড, দুজনকেই সুন্দরভাবে মেনে নিয়েছে।'

আরও পড়ুন-চিত্রনাট্য তৈরি, অ্যাকশন বলার অপেক্ষায় আরিয়ান, শাহরুখ-গৌরী বলছেন...

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা। ১৮ বছর একসঙ্গে সংসার করার পর ২০১৬ সালে তাঁরা আলাদা হওয়ার কথা ঘোষণা করে। ২০১৭ সালে তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার একমাত্র সন্তান হলেন আরহান খান। বর্তমানে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। আরবাজও অবশ্য বাদ যাননা। তিনি জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.