Shahrukh Khan's son Aryan : চিত্রনাট্য তৈরি, অ্যাকশন বলার অপেক্ষায় আরিয়ান, শাহরুখ-গৌরী বলছেন...

ছেলেকে খুব ভোরে শ্যুটিং শারু না করার অনুরোধ শাহরুখের। আরিয়ানের আশ্বার রাতের শিফটে কাজ করবেন। বাবাকে ধন্যবাদ জানিয়ে আরিয়ান বলেছেন, আমার সেটে তোমার আচমকা উপস্থিতি কামনা করছি।'  এদিকে বাবা ছেলের কথোপকথনে চুপ থাকতে পারেননি গৌরী। লিখেছেন, 'কী ঘটতে চলেছে, তার জন্য আর অপেক্ষা করতে পারছি না।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 7, 2022, 02:17 PM IST
Shahrukh Khan's son Aryan : চিত্রনাট্য তৈরি, অ্যাকশন বলার অপেক্ষায় আরিয়ান, শাহরুখ-গৌরী বলছেন...

Shahrukh Khan, Aryan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : অভিনয় নয়, পরিচালনায় আসতে চান শাহরুখ খান পুত্র আরিয়ান খান। বহু আগে থেকেই বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছিল এমন খবর। এমনকি কিং খান নিজেও একথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকি আরিয়ান করণ জোহরের ধর্মা প্রোডাকশনের অধীনে আরিয়ান পরিচালনায় হাত পাকাচ্ছেন বলেও শোনা যাচ্ছিল। তবে আবার পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ পুত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছেন সেকথা।  

আরিয়ান জানিয়েছেন তাঁর চিত্রনাট্য লেখার কাজ শেষ এবার অ্যাকশন বলার অপেক্ষা। আরিয়ানের ছবির প্রযোজনা করছেন শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আরিয়ানের পোস্টে কমেন্ট করেছেন শাহরুখ। লিখেছেন, ওয়াও, ভাবনা, বিশ্বাস,স্বপ্ন, সফল হতে চলেছে। এবার একটু সাহস দরকার। প্রথম প্রোজেক্ট সবসময় স্পেশাল হয়।' তবে এই কথোপকথন এখানেই শেষ হয়নি। বাবার মন্তব্যের উত্তর দিয়েছেন আরিয়ান। বাবাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, আমার সেটে তোমার আচমকা উপস্থিতি কামনা করছি।' শাহরুখ মজা করে লিখেছেন, 'তাহলে দুপুরের শিফট রেখো, খুব ভোরে কখনওই নয়।' ছেলেও বাবাকে উত্তরে লিখেছেন, 'শুধুমাত্র নাইট শিফট রাখব।' প্রসঙ্গত, শাহরুখ বহুবার স্বীকার করে নিয়েছেন তিনি একেবারেই সকালে ওঠার মানুষ নন। এদিকে বাবা ছেলের কথোপকথনে চুপ থাকতে পারেননি গৌরী। লিখেছেন, 'কী ঘটতে চলেছে, তার জন্য আর অপেক্ষা করতে পারছি না।' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

এদিকে শুধু বাবা-মা-ই নয় শাহরুখ-গৌরীর ছেলে আরিয়ানের পোস্টে কমেন্ট করেছেন আরও একজন চিত্রনাট্যকার বিলাল সিদ্দিকী, 'সিরিজ আভি বাকি হ্যায় মেরে দোস্ত'। তাঁর এই মন্তব্য থেকে প্রশ্ন জাগে, তাহলে কি ওয়েব সিরিজ বানাতে চলেছেন শাহরুখ পুত্র! জানা যাচ্ছএ নতুন বছর (২০২৩) থেকেই নিজের ছবির শ্যুটিং শুরু করছেন আরিয়ান। শাহরুখ পুত্র তো পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করছেন, এখন দেখার অভিনত্রী হিসাবে সুহানাকে কবে পর্দায় দেখা যায়। জানা যাচ্ছে, জোয়া আখতারের 'দ্যা আর্চিস'-এ দেখা যাবে সুহানা খানকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.