Mahiya Mahi: লরি নিয়ে ভোটে লড়ছেন মাহিয়া মাহি...

Bangladesh 12th parliamentary election: অনেক টালমাটাল পরিস্থিতি পেরিয়ে নির্বাচনে নিজের জায়গা পাকা করেছেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। আগামী বছরের শুরুতেই ৭ জানুয়ারি বাংলাদেশের ১২ তম সংসদীয় নির্বাচন। সেই নির্বাচনেই ট্রাক চিহ্নে নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়বেন নায়িকা মাহিয়া মাহি।

Updated By: Dec 18, 2023, 04:30 PM IST
Mahiya Mahi: লরি নিয়ে ভোটে লড়ছেন মাহিয়া মাহি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নানান চড়াই-উতরাই পার করে শেষ পর্যন্ত ভোটের মাঠে টিকে আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি(Mahiya Mahi)। আওয়ামী লীগের হয়ে মনোনয়ন না পাওয়ার পরেই নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়াচ্ছেন তিনি। প্রথমে দ্বাদশ নির্বাচনে(Bangladesh 12th parliamentary election) অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন জমা দিয়েছিলেন। তবে দল মাহিকে মনোনয়ন না দিলে নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন- Sajjan Jindal: ‘মিথ্যে ও ভিত্তিহীন’, অভিনেত্রীর আনা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিলেন শিল্পপতি সজ্জন জিন্দাল...

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া ওরফে মাহিয়া মাহি ‘ট্রাক’ মার্কা প্রতীকে নির্বাচন লড়বেন।সোমবার সকালে মাহি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। তিনি ফেসবুকে বিষয়টি জানিয়ে লেখেন, ‘ইনশাআল্লাহ জিতেই ঘরে ফিরবো। আমার মার্কা ট্রাক। শোষক, জমিদার আর অহংকারী নেতা আত্মমর্যাদা, উন্নয়ন ও গণতন্ত্রের মূল বাধা।’

আরও পড়ুন- Tanuja Health Update: হঠাৎই শারীরিক অবস্থার অবনতি! আইসিইউ-তে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী তনুজা...

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর তাঁর মনোনয়ন বাতিল হয়ে যায়। পরে আপিল করে মনোনয়ন ফিরে পেয়েছেন অভিনেত্রী।প্রতীক পাওয়ার পর মাহিয়া মাহি বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, নির্বাচনী পরিবেশ এখন সুষ্ঠু ও সুন্দর রয়েছে। তবে আগামী দিনে যত বাধা-বিপত্তিই আসুক নির্বাচনের মাঠে তিনি শেষ পর্যন্ত লড়াই করে যাবেন। তাঁর প্রত্যাশা এলাকার মেয়ে হিসেবে তিনি সবার অকুণ্ঠ সমর্থন পাবেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.