ভারত নিয়ে পাকিস্তানী অভিনেত্রীর বক্তব্যে ফের বিতর্ক

বলিউডে অভিষেক হয়েছে পাকিস্তানের প্রথম সারির অভিনেত্রী মাহিরা খানের। কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে ইতিমধ্যেই চর্চায় তিনি। ২৫ জানুয়ারি গোটা ভারতে রিলিজ করবে বহু প্রতিক্ষিত বলিউড ছবি 'রইস'। এরই মধ্যে ভারত নিয়ে মাহিরা খানের বক্তব্য আরও একবার বিতর্ক উস্কে দিল।  

Updated By: Jan 17, 2017, 04:56 PM IST
ভারত নিয়ে পাকিস্তানী অভিনেত্রীর বক্তব্যে ফের বিতর্ক

ওয়েব ডেস্ক: বলিউডে অভিষেক হয়েছে পাকিস্তানের প্রথম সারির অভিনেত্রী মাহিরা খানের। কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে ইতিমধ্যেই চর্চায় তিনি। ২৫ জানুয়ারি গোটা ভারতে রিলিজ করবে বহু প্রতিক্ষিত বলিউড ছবি 'রইস'। এরই মধ্যে ভারত নিয়ে মাহিরা খানের বক্তব্য আরও একবার বিতর্ক উস্কে দিল।  

 

 

 

"ভারত থেকে অনুপ্রাণিত হওয়া উচিত নয়। আমরা বলিউড নই", অভিনেত্রী মাহিরা খানের এই বক্তব্য নিয়েই ফের আরও একবার পরিস্থিতি উত্তাল হতে পারে বলে মনে করছে রাজনীতি এবং চলচ্চিত্র মহলের একাংশ। বলিউডে এসে আসলে পাকিস্তানকেই প্রমোট করছেন, মাহিরার এই অভিব্যক্তি উস্কে দিতে পারে পুরনো বিতর্ক। ভারত এবং পাকিস্তান, দুই প্রতিবেশী দেশের সম্পর্ক উষ্ণ হয়েছিল পাকিস্তানের মদতে কাশ্মীরে হওয়া জঙ্গি নাশকতায়। ভারতের পাল্টা সার্জিক্যাল স্ট্রাইকও ভালো ভাবে নেয়নি ইসলামাবাদ। ঘটনাচক্রে পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীদের ওপর জারি হয় ফতোয়া। পাকিস্তানের শিল্পীদের জন্য ভারতের দরজা বন্ধ। এমনকি 'রইস' ছবির প্রচারে পাকিস্তান থেকেই স্কাইপে জুড়বেন মাহিরা। এবার মাহিরারা বিস্ফোরক বক্তব্যে বিপাকে পড়তে পারে টিম 'রইস'। ভারত কী ভাল ভাবে নেবে মাহিরার এই বক্তব্য, এই উত্তর দেবে সময়ই। 

.