নিতম্বে অস্ত্রোপচার, ছবি পোস্ট করলেন মার্কিন পপ গায়িকা Madonna

সেলফি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন ম্যাডোনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 21, 2020, 07:14 PM IST
নিতম্বে অস্ত্রোপচার, ছবি পোস্ট করলেন মার্কিন পপ গায়িকা Madonna

নিজস্ব প্রতিবেদন : বয়স ৬২, সম্প্রতি সুন্দর হয়ে উঠতে নিতম্বে অস্ত্রোপচার করিয়েছেন খ্যাতনামা গায়িকা ম্যাডোনা (Madonna)। পাশাপাশি, কাপিং থেরাপিও করিয়েছে তিনি। সেই অবস্থাতেই সেলফি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন ম্যাডোনা। 

ছবিতে গায়িকাকে (Madonna) বিকিনি স্টাইলে ক্রপ টপ পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে কালো শর্টস। যাতে তাঁর নিতম্বে অস্ত্রোপচারের দাগ স্পষ্ট বোঝা দেখা যাচ্ছে। সঙ্গে উরুর উপরে বৃত্তাকার চিহ্নও ধরা পড়েছে। যেগুলি কাপ থেরাপি নেওয়ার কারণে হয়েছে। ছবির উপরে ম্যাডোনা (Madonna) হ্যাশট্যাগে দিয়েছেন, #recovery, (সুস্থ হয়ে উঠছি), #cupping (কাপিং) #beautifulscar (সুন্দর দাগ)।

আরও পড়ুন-Sonu Sood-কে শ্রদ্ধা, তাঁর মন্দির প্রতিষ্ঠা করলেন এই গ্রামের বাসিন্দারা

প্রসঙ্গত, গত নভেম্বর মাসে সুন্দর হয়ে উঠতে নিতম্বে অস্ত্রোপচার (Hip Surgery) করান মার্কিন গায়িকা, গীতিকার ম্যাডোনা (Madonna)। সেসময়ই উড়ুতে ব্র্যান্ডেজ লাগানো অবস্থায় ছবি পোস্ট করেছিলেন গায়িকা। ক্যাপশানে লিখেছিলেন 'Madame is a survivor'। তার উরুর উপর দিয়ে যে ছুড়ি-কাঁচি চলেছে, তা সেই ছবিতে ছিল স্পষ্ট। 

আরও পড়ুন-Anita Hassanandani-র সাধ ভক্ষণের আয়োজন করলেন Ekta Kapoor, হাজির তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madonna (@madonna)

এর আগে চোটের কারণে, একবার হাঁটুর অস্ত্রোপচার করিয়েছিলেন ম্যাডোনা (Madonna)। তবে সেটা ছিল অসুস্থতার কারণে। তবে এবার তিনি যে অস্ত্রোপচার করিয়েছেন, তা নেহাতই সুন্দর হয়ে ওঠার জন্য।

.