রাখি বিবাহিত, বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রীর স্বামী, দেখুন

রোজগার করে রাখি তাঁর নিজের পরিবার প্রতিপালন করেন বলেও জানান রীতেশ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 21, 2020, 06:37 PM IST
রাখি বিবাহিত, বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রীর স্বামী, দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১৪- ঘরে হাজির হয়েছেন রাখি সাওয়ান্ত। বসের ঘরে হাজির হয়ে রাখির মুখ থেকে তাঁর বিয়ে নিয়ে বিভিন্ন কথা শোনা যায়। রাখি দাবি করেন, তিনি বিবাহিত। কেন মানুষ তাঁর কথা বিশ্বাস করছেন না, তা জানা নেই। ক্যামেরার সামনে দাঁড়িয়ে তিনি বার বার বলছেন তাঁর বিয়ের কথা। তাও কেউ বিশ্বাস করতে চাইছেন না। বসের ঘরে রাখির ওই কথা শুনে অনেকে হেসে ফেলেন। পাশাপাশি তিনি আরও বলেন, তিনি মা হওয়ার আগে অবশ্যই তাঁর স্বামী সামনে আসবেন, প্রকাশ করবেন তাঁর পরিচয়।

বসের ঘরে রাখির (Rakhi Sawant) কথাবার্তা নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় স্পটবয়ের তরফে টেলিভিশনের ড্রামা কুইনের স্বামী রীতেশের একটি সাক্ষাতকার প্রকাশ করা হয়। যেখানে রীতেশ বলেন, রাখির ইংরেজি উচ্চারণ নিয়ে সবাই হাসাহাসি করেন কিন্তু কেউ কিছু তলিয়ে দেখেন না। রাখি যখন ছোট ছিলেন, তখন তাঁর পরিবারের সামর্থ ছিল না যে মেয়েকে তাঁরা স্কুলে পাঠাবেন। ফলে তাঁর পরিবার ছেলেকে স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নেন। তা সত্ত্বেও রাখি নিজে পায়ে দাঁড়িয়েছেন, ইংরেজি বলার চেষ্টা করেন ন্যাশনাল টেলিভিশনের পর্দায় দাঁড়িয়ে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ঘরোয়া কোন্দল প্রকাশ্যে? Salman-কে তেড়ে মারতে গেলেন ভগ্নিপোত Aayush Sharma, ভাইরাল ভিডিয়ো

রাখি রোজগার করে, তাঁর পরিবার প্রতিপালন করেন। শুধু বাবা, মা নন, রাখি সাহায্য করেন তাঁর ভাই এবং বোনের পরিবারকেও। বাবাকে দেওয়া কথা অনুযায়ী, রাখি রোজগার করে পরিবারকে আর্থিকভাবে সাহায্য করে যাচ্ছেন বলে জানান রীতেশ। পাশাপাশি তিনি আরও বলেন, রাখির বাবা তাঁর মেয়ের কাছ থেকে সাহায্য পাবেন বলে তাঁর কথা আদায় করেছিলেন। বাবাকে দেওয়া কথা অনুযায়ী, রাখি এখনও পরিবারের পাশে দাঁড়িয়ে রয়েছেন বলে জানান রীতেশ।

আরও পড়ুন : মাদক মামলায় জাল প্রেসক্রিপশন? গ্রেফতার হতে পারেন Arjun Rampal?

রাখির কোনও বন্ধুবান্ধব নেই সেই অর্থে। কাজ শেষ করার পর রাখি সোজা বাড়িতে ফিরে যান। না বন্ধু আছে, না পার্টিতে হাজির হন রাখি। মাদক মামলায় বলিউডের হাই প্রোফাইল সব সেলেবদের নাম জড়িয়েছে কিন্তু কেউ কখনও রাখির রাখির নাম শুনেছেন কি না বলে প্রশ্ন তোলেন রীতেশ।

এসবের পাশাপাশি রীতেশ আরও জানান, দীপক কালালের সঙ্গে বিয়ের যে নাটক রাখি করেছিলেন, তা পুরোপুরি অর্থের জন্য। ওই সময় রাখির হাতে কোনও কাজ ছিল না। ফলে পরিবার প্রতিপালনের রাখি ওই নাটক করেন দীপকের  সঙ্গে। রাখির মতো একজন মেয়ে, তিনি তাঁর জীবনে দেখেননি। রাখির মনে যা আসে, তিনি তা প্রকাশ করে ফেলেন। ফলে রাখি অনেক মেয়েদেরই জীনের আইডল বলে প্রকাশ করেন রীতেশ।

.