Madan Mitra: ওহ লাভলি! টপাটপ হামি খাচ্ছেন মদন মিত্র

Madan Mitra: পড়াশোনা হোমওয়ার্কের থেকে অনেক দূরে, ছোটদের মুক্তির গান আনন্দের গান, নো চাপ! সেই গানেই এবার নিজের বিখ্যাত শব্দ ‘ওহ লাভলি’ জুড়ে রিল বানালেন মদন মিত্র। গানের শুরুতে তিনি বললেন, ‘আমি মদন মিত্র, আমার পক্ষ থেকে সকলের জন্য অনেক অনেক হামি, ও লাভলি!’ 

Updated By: Oct 19, 2022, 03:29 PM IST
Madan Mitra: ওহ লাভলি! টপাটপ হামি খাচ্ছেন মদন মিত্র

Madan Mitra, Haami 2, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। রিল ভিডিয়ো থেকে লাইভ আপডেটে সোশ্যাল মিডিয়ার বড় বড় কনটেন্ট ক্রিয়েটরকে দশ গোল দিয়ে দেন, তিনি আর কেউ নন, কামারহাটির বিধায়ক তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। তাঁর ‘কালারফুল’ জীবনের যে ঝলক তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায় তা যে নেটপাড়ার বিনোদনের একটা বড় অংশ তা আর বলার অপেক্ষা রাখেনা। সম্প্রতি নাতিকে সঙ্গে নিয়ে বেশ কয়েকটি ভিডিয়ো রিল বানিয়েছেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রামে সেই সব ভিডিয়োর জনপ্রিয়তা তুঙ্গে। বুধবার শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের আগামী ছবি হামি ২-র প্রচারে একটি রিল ভিডিয়ো বানালেন মদন মিত্র, সঙ্গে তাঁর আদরের নাতি বুবাবা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

১৬ অক্টোবর রিলিজ করেছে হামি ২-এর গান ‘নো চাপ’। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই গান ছড়িয়ে পড়েছে। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে এই গানটি গেয়েছে ইশান দাস, রোহন দাস, ঐন্দ্রিলা সান্যাল ও শর্মিষ্ঠা দেবনাথ। পড়াশোনা হোমওয়ার্কের থেকে অনেক দূরে, ছোটদের মুক্তির গান আনন্দের গান, নো চাপ! সেই গানেই এবার নিজের বিখ্যাত শব্দ ‘ওহ লাভলি’ জুড়ে রিল বানালেন মদন মিত্র। গানের শুরুতে তিনি বললেন, ‘আমি মদন মিত্র, আমার পক্ষ থেকে সকলের জন্য অনেক অনেক হামি, ও লাভলি!’ সাদা ধুতি, নীল পাঞ্জাবী, চোখে চশমা এক্কেবারে খোশ মেজাজে ধরা দিলেন নাতির সঙ্গে। ফেসবুকে মাত্র ২ ঘণ্টায় এই ভিডিয়ো দেখে ফেলেছেন ১৭ হাজারের বেশি দর্শক, পছ্ন্দ করেছেন দেড় হাজার, শেয়ার করেছেন ১৭১ জন।

আরও পড়ুন-Vaishali Takkar Suicide: পরিবার-সহ দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা বৈশালীর প্রাক্তনের, জারি লুক আউট নোটিস

তিন খুদেকে নিয়ে নয়া কাণ্ডকারখানা, তাদের বন্ধুত্বের গল্প নিয়েই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি ‘হামি ২’। তিন লিটিলস্টারের চরিত্রে অভিনয় করেছেন ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা ও অরিত্রিকা চৌধুরী। রামধনু ও হামির পর ফের পর্দায় ফিরছেন লাল্টু ও মিতালী অর্থাৎ শিবপ্রসাদ ও গার্গী রায়চৌধুরীর জুটি। দত্ত, বিশ্বাসের পরে এবার লাল্টু মন্ডলের গল্প বলবে এই ছবি, যিনি পেশায় হার্ডওয়্যারের দোকানের মালিক। আশা ছিল স্কুল টিচার হওয়ার, সাত বার পরীক্ষা দিয়েও পাননি চাকরি, তারপরে যাঁদের নম্বর ছিল তাঁরাও পেয়ে গেছে চাকরি কিন্তু লাল্টু মন্ডলের ভাগ্যের শিকে ছেঁড়েনি। এবার তিন খুদে তারকাদের সঙ্গে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, মনামী রায়, পরিচালক হরনাথ চক্রবর্তী। এই সিরিজের বাকি ছবিগুলোর মতোই এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। এছাড়াও এই ছবির বড় চমক নিতাই জ্যাঠার চরিত্রে অঞ্জন দত্ত। ক্যামিও চরিত্রে দেখা যাবে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ‘হামি ২’।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.