আরও একবার Live দেখে নিন টাইটানিকের শেষ দু'ঘন্টা

১৪ এপ্রিল, ১৯১২। সকাল থেকে ভালই ছিল। বিলাসবহুল আয়োজনে সকলেই খুশির ফোয়ারাই মত্ত। দিন শেষ হয়ে যখন রাত ঘনাচ্ছিল তখনও জানা ছিল না, এই রাতই শেষ রাত। ঘড়িতে তখন ১১টা ৩৯ মিনিট। হুল্লোড়ে ব্যস্ত সবাই।

Updated By: Apr 18, 2016, 09:06 PM IST
আরও একবার Live দেখে নিন টাইটানিকের শেষ দু'ঘন্টা

ওয়েব ডেস্ক: ১৪ এপ্রিল, ১৯১২। সকাল থেকে ভালই ছিল। বিলাসবহুল আয়োজনে সকলেই খুশির ফোয়ারাই মত্ত। দিন শেষ হয়ে যখন রাত ঘনাচ্ছিল তখনও জানা ছিল না, এই রাতই শেষ রাত। ঘড়িতে তখন ১১টা ৩৯ মিনিট। হুল্লোড়ে ব্যস্ত সবাই। প্রথমবার ক্যাপ্টেনদের চোখে পড়ে ওই বিশাল হিমবাহটা। খুব একটা বেশি নজরে না পড়লেও বিপদ যে ঘাড়ের উপরে নিঃশ্বাস ফেলছে তা তাঁরা বুঝে গিয়েছিলেন। এর পর আর ২ ঘণ্টা। এর মধ্যেই সব শেষ। আটলান্টিকের গর্ভে তলিয়ে যায় টাইটানিক। টাইটানিকের তলিয়ে যাওয়ার এই শেষ দু'ঘন্টা আবার Live দেখা যাবে।

অ্যানিমেশনে তৈরি হয়েছে টাইটানিকের শেষ দু'ঘন্টার ভিডিও। প্রতি সেকেন্ডের দৃশ্য সেখানে ধরা পড়েছে ঠিক তেমন ভাবেই যেমনটা ঘটেছিল বাস্তবে। আচমকা সেই ধাক্কা, একটু একটু করে জলের তলায় তলিয়ে যাওয় সব আরও একবার জীবন্ত হয়ে উঠেছে এই অ্যানিমেশন ভিডিওতে। দেখলে আপনার গায়ে কাঁটা দেবে। কেমন ছিল টাইটানিকের শেষ দু'ঘণ্টা। দেখে নিন ভিডিও।

 

.