'মহারাষ্ট্র ভূষণ' পুরস্কার পাচ্ছেন Asha Bhosle

 কিংবদন্তি গায়িক আশা ভোঁসলেকে মহারাষ্ট্র ভূষণ পুরস্কারে সম্মানিত করতে চলেছে মহারাষ্ট্র সরকার। বৃহস্পতিবার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে নিজেই টুইট করে একথা জানিয়েছেন। প্রসঙ্গত, পরিবারের দ্বিতীয় সদস্য হিসাবে এই পুরস্কারে সম্মানিত হতে চলেছেন আশা ভোঁসলে। এর আগে লতা মঙ্গেশকরকে মহারাষ্ট্র সরকারের তরফে এই সম্মানে সম্মানিত করা হয়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2021, 09:07 PM IST
'মহারাষ্ট্র ভূষণ' পুরস্কার পাচ্ছেন Asha Bhosle

নিজস্ব প্রতিবেদন : কিংবদন্তি গায়িক আশা ভোঁসলেকে মহারাষ্ট্র ভূষণ পুরস্কারে সম্মানিত করতে চলেছে মহারাষ্ট্র সরকার। বৃহস্পতিবার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে নিজেই টুইট করে একথা জানিয়েছেন। প্রসঙ্গত, পরিবারের দ্বিতীয় সদস্য হিসাবে এই পুরস্কারে সম্মানিত হতে চলেছেন আশা ভোঁসলে। এর আগে লতা মঙ্গেশকরকে মহারাষ্ট্র সরকারের তরফে এই সম্মানে সম্মানিত করা হয়।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে আশা ভোঁসলেকে মহারাষ্ট্র ভূষণ পুরস্কারে সম্মানিত করার কথা জানানোর পর টুইট করেন গায়িকা নিজেও। আশা ভোঁসলে লেখেন, ''মহারাষ্ট্র সরকারের সর্বোচ্চ সম্মানের জন্য আমাকে বেছে নেওয়া হয়েছে, আমি কৃতজ্ঞ।''

'মহারাষ্ট্র ভূষণ' মহারাষ্ট্র সরকার প্রদত্ত সর্বোচ্চ বেসামরিক সম্মান যা প্রতি বছর নির্ধারিত দিনে মহারাষ্ট্রের বিশিষ্ট নাগরিকদের প্রদান করা হয়। এবার গায়িকা আশা ভোঁসলেকে ২০২০ সালের জন্য এই সম্মানে সম্মানিত করা হচ্ছে। 

.