Lata Mangeshkar: করোনা মুক্ত লতা মঙ্গেশকর, গত তিনদিন রয়েছেন ভেন্টিলেশনের বাইরে

শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে লতা মঙ্গেশকরের, জানালেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী

Updated By: Jan 30, 2022, 07:43 PM IST
Lata Mangeshkar: করোনা মুক্ত লতা মঙ্গেশকর, গত তিনদিন রয়েছেন ভেন্টিলেশনের বাইরে

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। একই সঙ্গে করোনা ও নিউমোনিয়ায় আক্রান্ত হন তিনি। আপাতত তিনি করোনা মুক্ত এমনটাই রবিবার জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। 

প্রায় লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার খবর জানানো হয় হাসপাতালের তরফ থেকে। রবিবার মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে জানিয়েছেন, "আমি ডাঃ প্রতীত সামদানির সাথে কথা বলেছি যিনি বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকরের চিকিৎসা করছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন, কিছু দিন ভেন্টিলেটরে ছিলেন, কিন্তু এখন ভালো আছেন। তিনি আর ভেন্টিলেশন সাপোর্টে নেই। তাকে শুধু অক্সিজেন দেওয়া হচ্ছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন।"

গত ৪ জানুয়ারি হাসপাতালে ভর্তি করা হয় লতা মঙ্গেশকরকে। ডাক্তার প্রতীত সামদানি, যিনি তাঁর চিকিৎসা করছেন, তিনি বলেছেন যে গায়িকার স্বাস্থ্যের উন্নতি হওয়ায় তাঁর ভেন্টিলেটর সাপোর্ট দু'দিন আগেই সরিয়ে দেওয়া হয়েছিল, যদিও তাঁকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হবে। কিছুদিন আগে, ৯২ বছর বয়সী তারকার টিম টুইট করেছিল,'লতা দিদির স্বাস্থ্যের উন্নতি হয়েছে এবং তিনি আইসিইউতে রয়েছেন। দয়া করে বিরক্তিকর গুজব ছড়ানো বা দিদির স্বাস্থ্য সম্পর্কিত এলোমেলো বার্তা ছড়াবেন না। ধন্যবাদ।'

আরও পড়ুন: Kacha Badam in Dadagiri: দাদাগিরির মঞ্চে কাঁচা বাদাম খ্যাত ভুবন, সৌরভের জন্য আনছেন বিশেষ উপহার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.