Kumar Sanu: প্রথম প্রেমে প্রত্যাখানই সাফল্যের চাবিকাঠি! প্রেমিকাকে কী বার্তা দিলেন কুমার শানু?

সুপার সিঙ্গারের মঞ্চে পুরনো প্রেমের কথা তুলে ধরলেন কুমার শানু

Updated By: Mar 2, 2022, 05:02 PM IST
Kumar Sanu: প্রথম প্রেমে প্রত্যাখানই সাফল্যের চাবিকাঠি! প্রেমিকাকে কী বার্তা দিলেন কুমার শানু?

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় সিনেমার গানের ইতিহাসে তিনি এক লিভিং লেজেন্ড। একদিনে সর্বাধিক গান রেকর্ড করে তাঁর নাম উঠেছে গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে, তাঁর ঝুলিতে রয়েছে একাধিক অ্যাওয়ার্ড, অজস্র হিট গান, তিনি কুমার শানু (Kumar Sanu)। সুপার সিঙ্গার সিজন থ্রি-এ(Super Singer Season 3) বিচারকের আসনে উপস্থিত সংগীতশিল্পী। সেখানেই জীবনের এক গল্প শোনালেন তিনি। 

প্রথম প্রেমে ব্যর্থতাই তাঁকে ছাপোষা এক গায়ক থেকে তৈরি করেছে লেজেন্ড কুমার শানু। কী ছিল সেই ঘটনা। এত বছর পরেও সেই দুঃখ বুকে বিঁধে রেখেছেন তিনি। একটি মেয়েকে ভালোবেসে ফেলেছিলেন তিনি কিন্তু সে সময় তাঁর কাছে নাম যশ খ্যাতি কিছুই না থাকায় তাঁকে প্রত্যাখান করেছিলেন সেই মেয়েটি। সেই ব্যর্থতাই তাঁর সাফল্যের চাবিকাঠি, এমনই দাবি করলেন কুমার শানু। এমনকি সুপার সিঙ্গারের মঞ্চ থেকে তাঁকে এক বার্তাও দিলেন সংগীতশিল্পী। 

এই শোয়ের সঞ্চালক যিশুকে তাঁর প্রথম প্রেমের গল্প শোনালেন সংগীতশিল্পী। 'একটি মেয়েকে খুবই ভালো লাগত, একদিন তাকে আমি প্রপোজ করলাম। তখন ও বলেছিল, আমি তো তোমাকে ভালোবাসিনা। আমি কি জন্য তোমায় ভালোবাসব? তুমি কে? তুমি আমায় কী খাওয়াবে? পারবে আমায় খাওয়াতে? সেদিন মাথা নিচু করে চলে এসেছিলাম। বুকের ভেতরে সেটা আজও আছে।',বলেন কুমার শানু।  

'আজ এই সময়ে দাঁড়িয়ে সেও নিশ্চয় দেখছে এই শো, তুমি কি তাঁকে কোনও কথা বলতে চাও?', প্রশ্ন করেন যিশু। তখন কুমার শানু তাঁর সেই প্রেমিকার উদ্দেশ্যে বলেন, 'তুমি যেদিন সেটা আমাকে বলেছিলে, খুব ভালো করেছিলে, সেইজন্যই আমি কুমার শানু হতে পেরেছি। ধন্যবাদ।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.