দেশে বিপদ, তারকারা মলদ্বীপে! 'এবার তো একটু লজ্জা পান', তীব্র ভৎর্সনা Nawaz এর

'মলদ্বীপকে এঁরা তামাশা বানিয়ে ছেড়েছে', আর কী বললেন অভিনেতা?

Updated By: Apr 24, 2021, 05:03 PM IST
দেশে বিপদ, তারকারা মলদ্বীপে! 'এবার তো একটু লজ্জা পান', তীব্র ভৎর্সনা Nawaz এর

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে বেডের অভাব। অক্সিজেন সঙ্কটে দেশজুড়ে হাহাকার। এমন পরিস্থিতিতে দেখা গেছে বহু তারকাই দেশ ছেড়ে বিদেশে পহয় প্রিয়জনদের সঙ্গে দেখা করতে গেছেন বা মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন। মিনিটে মিনিটে ফটোও পোস্ট করছেন। এবার তাঁদেরকেই একহাত নিয়ে তুলোধনা করে ছাড়লেন 'গ্যাংস অফ ওয়াসিপুর' খ্যাত জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)। 

এক সাক্ষাৎকারে অভিনেতা সুর চড়িয়ে বলেন, 'লোকের কাছে খাবার নেই আর আপনারা পয়সা উড়িয়ে চলেছেন। ছুটি কাটাতে যাওয়াটা ভুল নয় কিন্তু তা দেখানোর প্রয়োজন নেই। এবার তো অন্তত একটু লজ্জা পান।'

আরও পড়ুন: ভূস্বর্গে মেয়ের সঙ্গে Swastika-র হলিডে, বরফের মাঝে ক্যামেরাবন্দি মা-মেয়ের বন্ডিং

নওয়াজের তীব্র কটাক্ষ,'এছাড়া আর কী করবে এঁরা ? কী নিয়েই বা কথা বলবে? অভিনয় ? সে বিষয়ে তো দু'মিনিটে হাওয়া বেরিয়ে যাবে এঁদের। মলদ্বীপকে এঁরা তামাশা বানিয়ে ছেড়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে এঁদের কোনও বোঝাপড়া রয়েছে কিনা। কিন্তু মানবিকতার খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। দেশে রোজ বেড়ে চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে একটু বুঝুন। হৃদয়টাকে কাজে লাগান।' নিজের পরিবারের সঙ্গে জন্মভিটে বুধনায় রয়েছেন নওয়াজ।

প্রসঙ্গত, রণবীর কাপুর, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত নেনে, জাহ্নবী কাপুর, সারা আলি খান, টাইগের স্রফ, দিশা পাটানি সহ অনেকেই দেশে করোনার বিপদ ছেড়ে মলদ্বীপে উড়ে গেছেন।

.