সুশান্তের মৃত্যু কি আত্মহত্যা? প্রশ্ন তুললে কামাল আর খান

 সুশান্তের মৃত্যু নিয়ে তাঁর অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2020, 09:36 PM IST
সুশান্তের মৃত্যু কি আত্মহত্যা? প্রশ্ন তুললে কামাল আর খান

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কি আত্মহত্যা? নাকি তাঁকে খুন করা হয়েছে? অভিনেতার মৃত্যুর পর থেকে অনেকেই এমন নানান প্রশ্ন তুলছেন। যদিও প্রাথমিক তদন্তে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই জানিয়েছে পুলিস। এমনকি ময়নাতদন্তের রিপোর্টেও সুশান্তের মৃত্যু গলায় ফাঁস লাগার কারণেই হয়েছে বলে ব্যখ্যা করা হয়েছে। তবে সুশান্তের মৃত্যু নিয়ে তাঁর অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই।

এসবের মাঝেই সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন তুললেন বলিউড অভিনেতা তথা ফিল্ম সমালোচক কামাল আর খান। নিজের ইনস্টাগ্রামে দুটি ভিডিয়ো পোস্ট করেছেন কামাল আর খান। যেখানে সুশান্তের মৃত্যুর সঙ্গে জুড়ে থাকা নানান তথ্য ব্যাখ্যা করেছেন তিনি। এমনকি একটি দড়ি নিয়ে বিছানা থেকে ফ্যানের দূরত্ব কতটা হতে পারে, কীভাবে আত্মহত্যা হতে পারে, আর কী কারণেই বা খুন বলে মনে হতে পারে, এসব নানান ব্যখ্যা তিনি তাঁর মতো করে তুলে ধরেছেন দুটি ভিডিয়োতে।

আরও পড়ুন-সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট 'স্মরণিক' করল ইনস্টাগ্রাম

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KRK (@kamaalrkhan) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KRK (@kamaalrkhan) on

আরও পড়ুন-সুশান্তের দিদি শ্বেতার সঙ্গেও বেশ ভালোই বন্ধুত্ব ছিল অঙ্কিতার! উঠে এল কিছু ছবি

যদিও কামাল আর খানের এই তথ্য ও ব্যাখ্যা সম্পূর্ণ ভাবে তাঁর নিজের। এর সঙ্গে Zee24 ঘণ্টার কোনও সম্পর্ক নেই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এখনও তদন্ত চালাচ্ছে পুলিস। এই ঘটনায় একাধিক ব্যক্তি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করছে পুলিস। 

.