সে কী, এই নায়িকার সঙ্গেই রোম্যান্স করবেন অক্ষয়...

এবার নাকি অক্ষয় কুমারের সঙ্গে ‘রোম্যান্স’ করবেন কৃতি শ্যানন? অবাক লাগছে শুনতে? ভাবছেন, ‘প্যাডম্যান’ মুক্তির পর এই তো সবে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে ছুটি কাটিতে বাড়িতে ফিরলেন অক্ষয় কুমার। এরই মধ্যে আবার কী হল অক্ষয়-টুইঙ্কেলের মধ্যে?

Updated By: Mar 22, 2018, 05:26 PM IST
সে কী, এই নায়িকার সঙ্গেই রোম্যান্স করবেন অক্ষয়...

নিজস্ব প্রতিবেদন : এবার নাকি অক্ষয় কুমারের সঙ্গে ‘রোম্যান্স’ করবেন কৃতি শ্যানন? অবাক লাগছে শুনতে? ভাবছেন, ‘প্যাডম্যান’ মুক্তির পর এই তো সবে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে ছুটি কাটিতে বাড়িতে ফিরলেন অক্ষয় কুমার। এরই মধ্যে আবার কী হল অক্ষয়-টুইঙ্কেলের মধ্যে?

আরও পড়ুন : গুরুতর আহত আলিয়া

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। জানা যাচ্ছে, ‘হাউজফুল ৪’-এ অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতি। সেখানেই আক্কির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তাঁকে। পরিচালক সাজিদ খানের পরিচালনায় ইতিমধ্যেই ‘হাউজফুল ৪’-এর জন্য কাজ শুরু করে দিয়েছেন অক্ষয় কুমার।

আরও পড়ুন : মহাভারতে কৃষ্ণ হচ্ছেন আমির খান?

প্রসঙ্গত, এর আগে হাউজফুল-এ আসিন এবং জ্যাকলিনকে দেখা গিয়েছে অক্ষয় কুমারের সঙ্গে। আর এবার আসিন এবং জ্যাকির পরিবর্তে অক্ষয়ের নায়িকা হচ্ছেন কৃতি। সাজিদ নাদিয়াদওয়ালার ‘হিরোপন্থি’ দিয়ে বলিউডে ডেবিউ করেন কৃতি। এবার দেখা যাক, আক্কির সঙ্গে তাঁর রসায়ন কতটা জমে।

.