সিকিমে শ্যুটিংয়ে গিয়ে একদিনও স্নান করেননি নিখিল, ফাঁস করলেন শ্যামা

কখনও বা একসঙ্গে রান্নাবান্না করেও খাওয়া হয়েছে বলে জানান শ্যামা।

Updated By: Jan 28, 2019, 10:46 PM IST
সিকিমে শ্যুটিংয়ে গিয়ে একদিনও স্নান করেননি নিখিল, ফাঁস করলেন শ্যামা

রম্যাণি মুখোপাধ্যায়

জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকটি ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষ করে নিখিল ও শ্যামার চরিত্র এখন দর্শকদের ভীষণ প্রিয়। ধারাবাহিকে একটু অন্যরকম চটক আনতে কিছুদিন আগেই কৃৃষ্ণকলি ধারাবাহিকের গোটা টিম গিয়েছিল সিকিমে। সেখানে কনকনে ঠান্ডার মধ্যে হয়েছে শ্যুটিং।

জানা যাচ্ছে, খুব শীঘ্রই সম্প্রচারিত হবে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল-শ্যামার সিকিম পর্ব। আর এই পর্বেই প্রকাশ্যে আসতে চলেছে ধারাবাহিকের বহু রহস্য। সিকিমে শ্যুটিং করতে গিয়ে ঠিক কী কী করেছেন তাঁরা শ্যুটিংয়ের ফাঁকে সেই অভিজ্ঞতা Zee ২৪ ঘণ্টার সঙ্গে ভাগ করে নিয়েছেন নিখিল ও শ্যামা। কৃষ্ণকলির নিখিল জানালেন সিকিমে দু'এক জন নয়, গোটা ধারাবাহিকের কলা-কুশলীরা গিয়েছিলেন, তাই ভীষণ মজা হয়েছে। পাশাপাশি ফিরে আসায় কিছুটা দুঃখও পেয়েছেন তাঁরা। নিখিলের কথায়, সিকিমে সকাল থেকে শ্যুটিং হত, বিকেলে শ্যুটিং শেষ হলে সবাই একসঙ্গে আড্ডা দিতেন, মোমো, চাউমিন স্যুপ খেতে যেতেন কিংবা কেনাকাটা করতে যেতেন। কখনও বা একসঙ্গে রান্নাবান্না করেও খাওয়া হয়েছে বলে জানান শ্যামা।

আরও পড়ুন-ঐশ্বর্য রাই বচ্চনকে গোপনে ভালোবাসেন রাজকুমার!

আরও পড়ুন-মিমি এটা পারবেই দৃঢ় বিশ্বাস পরিচালক অরিন্দম শীলের, ব্যাপারটা কী?

শ্যামা অবশ্য সিকিমের গল্প করতে গিয়ে ফাঁস করে দেন নিখিলের কিছু গোপন কথা। শ্যামা অর্থাৎ তিয়াসার জানান, নিখিল অর্থাৎ অভিজিৎ নাকি সিকিমে শ্য়ুটিং করতে গিয়ে বেশিরভাগ দিনই স্নান করেননি। শ্যামা (তিয়াসা) এমন কথায় বেশ লজ্জা পেয়ে যান নিখিল (নীল ভট্টাচার্য)। পাল্টা বলেন তিনি নন, আদপে স্নান করেননি শ্যামাই (তিয়াসা)। অভিনয়ের পাশাপাশি তিয়াসা ও অভিজিৎ দুজনেই বেশ ভালো গান করতে পারেন। দর্শকদের জন্য শ্যুটিংয়ের ফাঁকেই গান শোনালেন তাঁরা।

.