মল্লিক বাড়ির পুজোয় হাজির কোয়েল, পোস্ট করলেন ভিডিয়ো

 পুজোর অনুষ্ঠানে সামিল হয়েছেন রঞ্জিৎ মল্লিক ও কোয়েল মল্লিক সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

Updated By: Oct 5, 2019, 06:24 PM IST
মল্লিক বাড়ির পুজোয় হাজির কোয়েল, পোস্ট করলেন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: কলকাতার মল্লিক বাড়ির পুজো বহু পুরনো। প্রত্যেকবারের মত এবার মল্লিক বাড়িতে আয়োজন করা হয়েছে দুর্গাপুজোর অনুষ্ঠানের। এবারও নিজের বাড়ির পুজোর অনুষ্ঠানে সামিল হয়েছেন রঞ্জিৎ মল্লিক ও কোয়েল মল্লিক সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

শনিবার মহাসপ্তমীর দিন নিজের বাড়ির পুজোয় সেজেগুজে পৌঁছে গিয়েছিলেন কোয়েল। নিওন সবুজ রঙের পাড়ের সাদা শাড়িতে দেখা গেল কোয়েলকে। সঙ্গে পরেছিলেন কালো ব্লাউজ। হাতে সোনার বালা, গলায় সোনার হার আর কানে ছোট্ট একটা দুলে দেখা গেল কোয়েলকে। পুজোর অনুষ্ঠানে গিয়ে প্রতিমার সামনে দাঁড়িয়েই একটি ভিডিয়ো শ্যুট করেছেন কোয়েল। যেখানে তাঁকে দুর্গা প্রতিমার সামনে দেখা গেছে। পুজোতে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সকলকে ভালো করে পুজো কাটানোর কথাও বলেন তিনি। পাশাপাশি, মিতিন মাসি দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি যাঁরা এখনও ছবিটি দেখেননি তাঁদের পুজোর আনন্দ, ঘোরাফেরার পাশাপাশি ছবিটি দেখে ফেলারাও পরামর্শ দিয়েছেন কোয়েল। 

আরও পড়ুন-মুম্বইয়ে বাড়ির পুজোয় হাজির হয়ে নস্ট্যালজিক রানি মুখোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি অরিন্দম শীলের পরিচালনায় কোয়েল মল্লিকের 'মিতিন মাসি' ছবিটি ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে। ছবিটিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা গেছে কোয়েলকে। 

আরও পড়ুন-মুম্বইয়ে নিজের বাড়ির পুজোয় স্বপরিবারে হাজির কাজল

.