Kishmish BTS: পিসি ঠাম্মার আদরে বাঁদর DEV, ভাগ বসালেন Rukmini?

‘কিশমিশ’ ছবির শুটিংয়ের নেপথ্য গল্প

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 18, 2021, 04:18 PM IST
Kishmish BTS: পিসি ঠাম্মার আদরে বাঁদর DEV, ভাগ বসালেন Rukmini?

নিজস্ব প্রতিবেদন: উত্তর কলকাতায় হেদুয়া পার্কের কাছে পুরোনো একটি বাড়ির সামনে বেশ ভিড়। উঁকি দিতেই দেখা গেল বাগদেবীর আরাধনায় ব্যস্ত সকলে। কী হচ্ছে? চলছে ‘কিশমিশ’ ছবির শুটিং। পুরো ইউনিট ব্যস্ত সরস্বতী বন্দনায়। প্রচুর ফুল ছড়িয়ে চারিদিকে। শট দিলেন রুক্মিণী, অঞ্জনা বসু ও শ্রাবন্তী। পরিচালকের পাশে মনিটারে প্রযোজক দেব।

আরও পড়ুন:বোনুয়া Nusrat-এর সঙ্গে সংঘাত! মিডিয়াকে কটাক্ষ Mimi-র

শ্রাবন্তীর দৃশ্য শেষ হয়েছে দুপুরেই। এরপর ঠাম্মির কাছে আদর খাওয়ার পালা। ভাবছেন কে এই ঠাম্মি? ‘সাঁঝবাতি’ ছবিতে লিলি চক্রবর্তীর (Lily Chakravarty) সঙ্গে আগেই স্ক্রিন শেয়ার করেছেন দেব (Dev)। ‘কিশমিশ’ ছবিতে সঙ্গে রয়েছেন রুক্মিণীও, লিলি চক্রবর্তীর বড় আদরের হয়ে উঠেছে। আশির দশকের লুকে সেজেছেন রুক্মিণী। লিলি চক্রবর্তীর কাছেই জানতে চাইলেন, ‘কী ঠিক লাগছে তো? তোমার মতো লাগছে?’ নায়িকাকে কাছে ডেকে (Rukmini Maitra) বুকে টেনে নেন বর্ষীয়ান অভিনেতা, আদরে ভরিয়ে দেন তাঁকে।

অন্যদিকে দেবের সঙ্গে লিলি চক্রবর্তীর কেমিষ্ট্রিটাই আলাদা। দেবের মতে ‘আমি সেই সাঁঝবাতির পর থেকেই ঠিক করে রেখেছিলাম ছবিতে এই চরিত্রটি লিলি চক্রবর্তীই করবেন। করোনায় শুটিং পিছিয়েছে, আবার সেই দিদা-নাতির রসায়ন দেখতে পাবেন দর্শক।’ দেবের স্কুল বয় লুক নিয়ে জানতে চাইলে লিলি চক্রবর্তী জানান ‘ দেবের এই লুকটা একদম অন্যরকণ, আর এমনিতেও দেবের মনটা শিশুর মতোই। ও যত বড়ই হয়ে যাক আমার কাছে ছোটই থাকবে।’ দেব প্রসঙ্গে তিনি আরও বলেন ‘দেবের প্রোডাকশনে কাজ করতে বেশ ভাল লাগছে। ওঁর সঙ্গে দেখা হওয়ার পর থেকেই ও আমার খুব খেয়াল রাখে, আগলে রাখে আমায়,রুক্মিণীও খুব ভাল। তাই খুব ভাল লাগছে ওদের সঙ্গে কাজ করে।’

তবে এবার আদর কী ভাগ হয়ে যাচ্ছে? বর্ষীয়ান অভিনেতার কাছে থেকে জানতে চাওয়া হলে তিনি বলেন না একেবারেই না। রুক্মিণীর নিজের দিকে প্রশ্ন টেনে নিয়ে বলেন ‘বরং আমি আদর, আর দেব আদরে বাঁদর’। (হাসি) এরপরই সেটে যান লিলি চক্রবর্তী। একসঙ্গে এদিনের শেষ শট দেন দেব-রুক্মিণী-লিলি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.