'রোদচশমা চুরি করে পালিয়ে ছিলাম' অকপট কিম কার্দাশিয়ান

 এক সাক্ষাৎকারে অকপটে একথা জানিয়েছেন কিম কার্দাশিয়ান।

Updated By: Apr 24, 2019, 02:56 PM IST
'রোদচশমা চুরি করে পালিয়ে ছিলাম' অকপট কিম কার্দাশিয়ান

নিজস্ব প্রতিবেদন: মার্কিন টেলিভিশন জগতের বিখ্যাত নাম তিনি। একাধারে মডেল, আবার অভিনেত্রীও বটে। আজ কিম কার্দাশিয়ানের পয়সার কোনও অভাব নেই আজ। তবে একবার এই কিমই নাকি দামি ব্র্যান্ডের একটি রোদচশমা চুরি করেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অকপটে একথা জানিয়েছেন কিম কার্দাশিয়ান।

বছর ৩৮ এর কিম কার্দাশিয়ান জানিয়েছেন, সেসময় তিনি কিশোরী। একবার বোন খোলে কার্দাশিয়ানের সঙ্গে হাওয়াই দ্বীপে বেড়াতে গিয়েছিলেন তিনি। তাঁর বোনের একটি রোদচশমার খুব প্রয়োজন ছিল। তখন সেখানকার একটি দামি ব্র্যান্ডের রোদচশমার দোকানে তাঁরা হাজির হন। সেসময় দোকানে কেউ ছিলেন না দেখে একটি রোদচশমা সেখান থেকে নিয়ে তাঁরা পালিয়ে যান। 

কিম কার্দাশিয়ান জানান, ওই ঘটনাটা ভীষণই মজার ছিল। এমনকি ওই রোদচশমা তিনি বাড়িতে এখনও সযত্নে রেখে দিয়েছেন বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, ওই দিন দোকানের কর্মচারীরা নিশ্চয় বাথরুমে গিয়েছিল বলে তাঁর মনে হয় বলেও জানান। প্রসঙ্গত, টেলিভিশন সিরিজ Keeping Up With The Kardashians-এর জন্য কিম এখন মার্কিন মুলুকে বেশ পরিচিত নাম। এছাড়াও  Disaster Movie, Temptation: Confessions Of A Marriage Counselor, Deep In The Valley and Ocean's 8-তেও দেখা গেছে তাঁকে। 

আরও পড়ুন-ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল, এই বন্ধবীই হচ্ছেন সন্তানের মা

.