সুইসাইড নোটে সিদ্ধারামাইয়া, যশের নাম, যুবকের মৃত্যুর খবরে শোরগোল

শোক প্রকাশ করেন সিদ্ধারামাইয়া 

Updated By: Feb 19, 2021, 04:01 PM IST
সুইসাইড নোটে সিদ্ধারামাইয়া, যশের নাম, যুবকের মৃত্যুর খবরে শোরগোল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মৃত্যুর পর তাঁর শেষকৃত্যে যেন হাজির হন যশ। 'সুইসাইড নোটে' শেষ ইচ্ছার কথা প্রকাশ করে মৃত্যু হয় 'কেজিএফ' স্টার যশের ভক্ত রামকৃষ্ণের। কর্নাটকের মান্যা জেলার কোডিডডি গ্রামে 'কেজিএফ' অভিনেতার অনুরাগীর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে আসে।

মায়ের ভাল ছেলে হতে পারেননি। সেই সঙ্গে ছোট ভাইকেও খুশি করতে পারেননি। কাছের মানুষদের এভাবে দুঃখ দিয়ে তিনি বেঁচে থাকতে পারবেন না বলে সুইট নোটে উল্লেখ করেন রামকৃষ্ণ নামে যশের ওই ভক্ত। নিজের জীবন নিয়ে অখুশি থাকলেও, মৃত্যুর আগে তাঁর শেষ ইচ্ছা তিনি জানিয়ে যান। মৃত্যুর পর যাতে কেজিএফ স্টার যশ এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া যাতে তাঁর শেষকৃত্যে হাজির হন, সেই ইচ্ছাপ্রকাশ করেন বছর পচিশের ওই যুবক।

 

রামকৃষ্ণের মৃত্যুর পর শোক প্রকাশ করেন সিদ্ধারামাইয়া। তিনি বলেন, 'আমার কখনও ওঁর সঙ্গে দেখা হয়েছে বলে মনে পড়ছে না কিন্তু ভক্তের এই মৃত্যুতে শোকাহত। এত কম বয়সে কেউ এভাবে নিজের জীবন শেষ করে দিতে পারেন, এমন ভাবতেই পারছি না।'

আরও পড়ুন : বিজেপিতে যোগ দিয়েই Amit Shah এর সঙ্গে সাক্ষাৎ যশের

সিদ্ধারামাইয়ার পাশাপাশি কেজিএফ স্টার যশও শোকপ্রকাশ করেন। নিজের টুইটার হ্যান্ডেলেই ভক্তের মৃত্যুর পর শোকপ্রকাশ করেন যশ। সবকিছু মিলিয়ে কর্নাটকের রামকৃষ্ণের মৃত্যুর পর সেই খবর সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতে শুরু করে।

আরও পড়ুন : আরিয়ান যেন Shah Rukh-র 'কার্বন কপি', ভাইরাল ছবি

সম্প্রতি মৃত্যু হয় এমএস ধোনি খ্যাত অভিনেতা সন্দীপ নাহারের। বলিউড অভিনেতার মৃত্যুর পর শোক প্রকাশ করেন অক্ষয় কুমার, অনুপম খেররা। এমনকী, গত বছর সুশান্তের মৃত্যুর পর সন্দীপ নাহার মনের দিক থেকে ভেঙে পড়েন বলে জানান মডেল অভিনেত্রী সুচিত্রা পিল্লাই।

.