দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সম্মানিত Kay Kay Menon

অভিনেতাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 19, 2021, 09:01 PM IST
দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সম্মানিত Kay Kay Menon

নিজস্ব প্রতিবেদন : তিনি যে একজন ভীষণই দক্ষ অভিনেতা তা নিয়ে ভারতীয় সিনেমার দর্শকদের কাছে নতুন করে বলার কিছু নেই। তবে এবার আন্তর্জাতিক ক্ষেত্রেও স্বীকৃতি পেলেন বলিউড অভিনেতা কে কে মেনন। 'দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল'-এ অন্যতম ভার্সেটাইল অভিনেতার সম্মান পেলেন তিনি। অভিনেতাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

'দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল'-এ মোস্ট ভার্সেটাইল অভিনেতা হিসাবে স্বীকৃতি পাওয়ার কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন কেকে মেনন। স্মারকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে পুরস্কার দাতাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। কে কে মেনন যে ছবিটি শেয়ার করেছেন তাতে লেখা 'মোস্ট ভার্সেটাইল অ্যাক্টর' 'অনার্ড টু কেকে মেনন', প্রেজেন্টেড বাই দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। 

আরও পড়ুন-Goa-য় 'পাওরি হো রহি হ্যায়' নেচে ট্রোলের মুখে Mimi Chakraborty

কেকে মেননের এই পোস্টের নিচে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে অনুরাগীরা। 

আরও পড়ুন-Srijit- Mithila-র জলকেলি

প্রসঙ্গত দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার বিজেতাদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রীর দফতর থেকে একটি চিঠিও পাঠানো হয়েছে।

প্রসঙ্গত ৩০ বছরের কেরিয়ারে একাধিক ভালো ছবি উপহার দিয়েছেন অভিনেতা কেকে মেনন। যার মধ্যে ২০০৫ সালে মুক্তি পাওয়া রামগোপাল ভর্মার 'সরকার' ছবিটি অন্যতম। এছাড়াও অভিনয় করেছেন 'লাইফ ইন অ্যা মেট্রো', 'হায়দার' সহ অসংখ্য ভালো ছবি। তবে শুধু হিন্দি নয়, তেলুগু, গুজরাটি ছবিতেও কাজ করেছেন কেকে মেনন।

আরও পড়ুন-Sushant, Irrfan থেকে Divya, শেষ ছবি মুক্তির আগে চলে যেতে হয়েছে যে তারকাদের

.