ছোট্ট মেয়ের সামনে কেন দ্বিতীয় বিয়ে করছেন? আক্রমণ টেলি অভিনেত্রীকে

কাম্যর হয়ে উত্তর দেন তাঁর প্রিয় বন্ধু কবিতা কৌশিক 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 11, 2020, 10:36 AM IST
 ছোট্ট মেয়ের সামনে কেন দ্বিতীয় বিয়ে করছেন? আক্রমণ টেলি অভিনেত্রীকে

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয়বার কেন বিয়ের পিঁড়িতে বসছেন? প্রথম বিয়ের পর ইতিমধ্যেই আপনার সন্তান রয়েছে। তাহলে কেন আবার নতুন করে দ্বিতীয়বার ছাদনাতলায় যাচ্ছেন? সোমবার এভাবেই আক্রমণ করা হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কাম্য পঞ্জাবিকে। 

আরও পড়ুন : দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী কাম্য পঞ্জাবি, দেখুন প্রথম ছবি
১০ ফেব্রুয়ারি দিল্লির চিকিতসক সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী কাম্য পঞ্জাবি। বেশ কয়েক বছর টানা সম্পর্কের পর অবশেষে সলভের সঙ্গে গাঁটছড়া বাঁধেন (Kamya Panjabi) কাম্য। সলভ এবং কাম্যর বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়। অবশেষে ১০ ফেব্রুয়ারি সলভ ডং-এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন কাম্য। টেলিভিশন অভিনেত্রীর বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই জোর কটাক্ষ করা হয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : স্ত্রীকে 'থাপ্পড়' মারার দিন শেষ, গার্হস্থ্য হিংসা নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি
কাম্য কেন দ্বিতীয়বার পিঁড়িতে বসছেন, তা নিয়ে একাধিক প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। শুধু তাই নয়, প্রথম পক্ষের বিয়ের পর তাঁর সন্তান রয়েছে। তা সত্ত্বেও কেন তিনি ফের বিয়ের পিঁড়িতে বসছেন বলে তোলা হয় প্রশ্ন। নেটিজেনদের একাংশের প্রশ্নের মুখে কড়া জবাব দেন অভিনেত্রীর প্রিয় বন্ধু (Kavita Kaushik) কবিতা কৌশিক। 
তিনি বলেন, বিয়ে মানেই শুধু সন্তানের জন্ম দেওয়া নয়। বিয়ের মানে একজন জীবনসঙ্গী পাওয়া, বন্ধুর হাত ধরা। আত্মার সঙ্গে অন্য কারও আত্মার মিল হলে, তবেই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন বলেও স্পষ্ট জানান কবিতা কৌশিক।  

.