রণবীর কাপুরকে নিয়ে টানাপোড়েন শেষ! দীপিকার রিসেপশনে আসছেন ক্যাটরিনা!

একে অপরকে এড়িয়েই চলতেন 

Updated By: Nov 26, 2018, 11:38 AM IST
রণবীর কাপুরকে নিয়ে টানাপোড়েন শেষ! দীপিকার রিসেপশনে আসছেন ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদন : আগামী ১ ডিসেম্বর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের দ্বিতীয় রিসেপশন। মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে বসবে 'দিপবীরের' দ্বিতীয় রিসেপশন। যেখানে বলিউডের তাবড় তারকাদের হাজির হওয়ার কথা। রণবীর সিং এবং দীপিকা পাডুকনের সেই রিসেপশনে কি হাজির হবেন ক্যাটরিনা কাইফ?

আরও পড়ুন : 'তোমার সঙ্গে অবিচ্ছেদ্দ সম্পর্ক',প্রাক্তনের ভালবাসায় মুগ্ধ হৃত্বিক!
'দিপবীরের' বিয়ের পর থেকে এমনই বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে বলিউডের আনাচে কানাচে। রণবীরের সঙ্গে দীপিকার বিয়ের পর, নবদম্পতিকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। পুরনো সবকিছু ভুলে গিয়ে দীপিকাকে অভিনন্দন জানানোয় নেটিজেনদের প্রশংসাও কুড়িয়ে নেন ক্যাট। কিন্তু, দীপিকা কি রিসেপশনের দিন ক্যাটকে আমন্ত্রণ জানাবেন? এমন প্রশ্ন যখন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে, সেই সময়ে প্রকাশ্যে এল গোপন কথা।

আরও পড়ুন : রণবীর কাপুরের জন্যই ভেঙে গেল অর্জুনের সম্পর্ক?
স্পটবয়-এর খবর অনুযায়ী, গত ৪ দিন আগে নাকি ক্যাটরিনা কাইফকে রিসেপশনের জন্য আমন্ত্রণ জানান দীপিকা পাডুকন। 'দিপবীরের' রিসেপশনের কার্ডও নাকি ক্যাটের বাড়িতে পৌঁছে গিয়েছে। দীপিকা নিজে ফোন করে ক্যাটকে আমন্ত্রণ না করলেও, রণবীর সিং সেই দায়িত্ব পালন করেছেন। আর এরপর থেকেই নাকি 'দিপবীরের' রিসেপশনে যাওয়ার তোড়জোড় শুরু করেছেন ক্যাটরিনা কাইফ।

সূত্র অনুযায়ী, 'দিপবীরের' রিসেপশনের আমন্ত্রণ পাওয়ার পরই এ বিষয়ে সলমন খানকে ফোন করে ক্যাটরিনা। সল্লু মিঞার পরামর্শ অনুযায়ী ১ ডিসেম্বরের 'গালা পার্টি'-তে হাজির হবেন ক্যাটরিনা। সলমন খান এবং পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে 'দিপবীরের' রিসেপশনে ক্যাট হাজির হবেন বলেও শোনা যাচ্ছে। পাশাপাশি রণবীর সিং এবং দীপিকা পাডুকনের গ্র্যান্ড রিসেপশনে ক্যাটরিনা মন খুলে নাচবেন বলেও শোনা যাচ্ছে। এখন দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।

আরও পড়ুন :  রণবীরের ঘরণী হয়েও শরীরে প্রাক্তন প্রেমিকের স্মৃতি নিয়ে ঘুরছেন দীপিকা?
এসবের পাশাপাশি রণবীর সিং এবং দীপিকা পাডুকনের মুম্বই রিসেপশনে রণবীর কাপুর এবং আলিয়া ভাট হাজির হবেন কি না, সে বিষয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে।

.