Katrina Kaif: বড়দিনের বড়খবর! বিয়ের রেশ কাটতেই সুখবর ক্যাটরিনার

সম্প্রতি জুহুর নতুন অ্যাপার্টমেন্টে সংসার পেতেছেন নায়িকা। 

Updated By: Dec 25, 2021, 09:51 PM IST
Katrina Kaif: বড়দিনের বড়খবর! বিয়ের রেশ কাটতেই সুখবর ক্যাটরিনার

নিজস্ব প্রতিবেদন: এখনও একমাসও কাটেনি, জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। গত ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল (Vicky Kaushal)। তাঁদের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ ছিল না অনুরাগীদের। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়া পেজে তাঁদের বিয়ের খবর শেয়ার করেন ভিকি ও ক্যাট। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁদের মেহেন্দি হলদি বিয়ের ছবিও ভাইরাল হয়ে যায়। 

বিয়ে সেরেই মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন ক্যাট ভিকি। সেখান থেকে ফিরে মুম্বইয়ে প্রথম শ্বশুরবাড়িতে ওঠেন ক্যাটরিনা। সেখানে দুদিন কাটিয়ে জুহুর নতুন ফ্ল্যাটে পা রাখেন নব দম্পতি। সেই ফ্ল্যাটের ছবিও শেয়ার করেন ক্যাটরিনা। ইতিমধ্যেই সেটে ফিরেছেন ভিকি। এবার বড়দিনেই বড়খবর দিলেন নায়িকা। 

আরও পড়ুন: Christmas 2021: শুভশ্রী থেকে নুসরত, এবছর ক্রিসমাস কীভাবে কাটাচ্ছেন টলিউডের তারকারা?

বিয়ের পর সেটে ফিরলেন ক্যাটরিনা কাইফ। তাঁর আগামী ছবির নাম 'মেরি ক্রিসমাস'। ছবির পরিচালক শ্রীরাম রাঘবন। সেই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে বিজয় সেতুপতি। প্রথমবার বিজয়ের সঙ্গে জুটি বাঁধছেন ক্যাটরিনা। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ২৩ ডিসেম্বর। গত ২২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে শুটিং। অবশেষে বড়দিনেই এই ছবির ঘোষণা করেন ক্যাটরিনা। ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৫ এপ্রিল। কোভিডের কারণে পিছিয়ে যায় শুটিং। 

আরও পড়ুন: Christmas 2021: বড়দিনের উৎসব, শীতের গোয়ায় উষ্ণতা ছড়ালেন বাঙালি নায়িকা তুহিনা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.