ক্যাটরিনা বলিউডের অন্যতম সেরা ডান্সার: সলমন খান

একসময়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক আজ নেই। তা বলে একে অপরের থেকে মোটেই দূরে সরে যাননি। সম্পর্কে না থেকেও বারবার একে অপরের প্রসঙ্গে প্রশংশা করেছেন বলিউডের ভাইজান সলমন খান এবং বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তাঁরা দুজনে আবার কাছাকাছি। টাইগার জিন্দা হ্যায় ছবির দৌলতে একে অপরের সঙ্গে অনেকটাই সময় কাটাচ্ছেন সলমন-ক্যাটরিনা। এছাড়াও IIFA-র সাংবাদিক সম্মেলনে ক্যাটরিনার প্রসঙ্গে প্রশংশা করতে শোনা গেল ভাইজানকে।

Updated By: Jun 2, 2017, 02:49 PM IST
ক্যাটরিনা বলিউডের অন্যতম সেরা ডান্সার: সলমন খান

ওয়েব ডেস্ক: একসময়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক আজ নেই। তা বলে একে অপরের থেকে মোটেই দূরে সরে যাননি। সম্পর্কে না থেকেও বারবার একে অপরের প্রসঙ্গে প্রশংশা করেছেন বলিউডের ভাইজান সলমন খান এবং বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তাঁরা দুজনে আবার কাছাকাছি। টাইগার জিন্দা হ্যায় ছবির দৌলতে একে অপরের সঙ্গে অনেকটাই সময় কাটাচ্ছেন সলমন-ক্যাটরিনা। এছাড়াও IIFA-র সাংবাদিক সম্মেলনে ক্যাটরিনার প্রসঙ্গে প্রশংশা করতে শোনা গেল ভাইজানকে।

গতকাল IIFA -২০১৭-র সাংবাদিক সম্মেলনে ক্যাটরিনা কাইফ নিজের পারফরম্যান্স প্রসঙ্গে বক্তব্য রাখছিলেন। ক্যাটরিনার বক্তব্যের মাঝেই ভাইজান বলে ওঠেন, বলিউডের বেস্ট ডান্সারদের মধ্যে অন্যতম ক্যাটরিনা।

মাত্র ৪ দিনেই ১০ লক্ষেরও বেশি ভিউয়ার্স ‘বস ২’-র নতুন গান ‘আল্লাহ মেহেরবান’-র!

খুব সহজে ‘কেশর বাদাম আইসক্রিম’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

.