Merry Christmas Trailer: বলিউডের নতুন জুটি ‘ক্যাট-বিজয়’! মুক্তি পেল ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার...

Merry Christmas: সামনে এল 'মেরি ক্রিসমাস' সিনেমার ট্রেলার। ক্রিসমাসের আগেই সকলের মন জয় করে নিল শ্রীরাম রাঘবনের এই নতুন ছবির ট্রেলার। একেবারে অন্য়রকম একটি জুটিকে পেয়ে নেটপাড়ায় লেগেছে চমক।

Updated By: Dec 21, 2023, 02:01 PM IST
Merry Christmas Trailer: বলিউডের নতুন জুটি ‘ক্যাট-বিজয়’! মুক্তি পেল ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’(Merry Christmas )। এবার সামনে এল এই সিনেমার ট্রেলার। ক্রিসমাসের আগেই সকলের মন জয় করে নিল শ্রীরাম রাঘবনের এই নতুন ছবির ট্রেলার।

আরও পড়ুন: Rashmika Mandana: প্রেমের ঘায়ে মূর্ছা! রশ্মিকা এটা কী করলেন...

শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার মনে করিয়ে দিচ্ছে তাঁর আগের দুই থ্রিলার ফিল্ম ‘আন্ধাধুন’ এবং ‘বাদলাপুর’-এর কথা। আবারও বড়পর্দায় নানান নজর কাড়া চমক নিয়ে ফিরছেন পরিচালক, এমনটাই মনে করছে অনুরাগীরা। তার উপর ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতির অন স্ক্রিন কেমিস্ট্রি আরও একটি ভাল লাগার জায়গা। একেবারে অন্য়রকম একটি জুটিকে পেয়ে নেটপাড়ায় লেগেছে চমক।

আসলে ছবির মধ্যে কে দোষী আর কে নয়, সে বিষয়ে কোনও ধারণাই পাওয়া যায়নি ট্রেলাারের মধ্যে। কী ঘটনা ঘটেছে কেন্দ্রীয় চরিত্রদের জীবনে সেই নিয়েও কোনও ধারণা মেলেনি। তবে ট্রেলারে পরিচালকের তৈরী করা এই সাসপেন্সই, অনুরাগীদের মধ্যে এই ছবি দেখার উত্তেজনা আরও বারাচ্ছে। বুধবার ছবির ট্রেলার শেয়ার করেন নির্মাতারা। হিন্দির পাশাপাশি তামিল ভাষাতেও মুক্তি পাবে এই সিনেমা।

আরও পড়ুন: Shreyas Talpade: অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শ্রেয়স! কী বললেন অভিনেতার স্ত্রী?

প্রথমে ট্রেলার দেখে প্রেম কাহিনী মনে হলেও, পরবর্তীতে বুঝতে পারা যায় ছবিটি আসলে রোমাঞ্চে ভরপুর একটি থ্রিলার ছবি। ছবিতে ক্যাটরিনার একজন ছোট মেয়েও আছে। ট্রেলারে এক মূহুর্তের জন্য দেখতে পাওয়া যায় সঞ্জয় কাপুরকেও। তাছাড়াও রয়েছেন বিনয় পাঠক, প্রতিমা কানন এবং টিনু আনন্দও। ছবিটি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ক্রিসমাসের আগেই। পরবর্তীতে বিশেষ কিছু কারণে সেই তারিখ পিছিয়ে হয় ২০২৪-এর ১২ জানুয়ারি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.