Bank Balance দেখিয়েই 'শ্বশুর' সইফের থেকে সারাকে চাইবেন কার্তিক!

সইফ যাতে তাঁকে জামাই হিসাবে গ্রহণ করেন, তার জন্য কার্তিক ঠিক কী করতে চান? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 12, 2020, 07:20 PM IST
Bank Balance দেখিয়েই 'শ্বশুর' সইফের থেকে সারাকে চাইবেন কার্তিক!

নিজস্ব প্রতিবেদন : সইফ কন্যা সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের রসায়ন নিয়ে বি-টাউনে জল্পনা তুঙ্গে। তারই মাঝে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেতে চলেছে সারা-কার্তিক জুটির 'লাভ আজ কাল'। তবে সম্প্রতি, সইফ যাতে তাঁকে জামাই হিসাবে গ্রহণ করেন, তার জন্য কার্তিক ঠিক কী করতে চান? এই প্রশ্নের ই জবাব দিয়েছেন অভিনেতা।

সারা ও কার্তিক দুজনেই ছবির প্রচারে সম্প্রতি হাজির হয়েছিলেন 'বলিউড হাঙ্গামা'র একটি অনুষ্ঠানে। সেখানেই সঞ্চালক কার্তিককে মজা করে প্রশ্ন করেন, সইফকে যাতে তাঁকে জামাতা হিসাবে গ্রহণ করেন, তার জন্য তিনি ঠিক কী করতে চান? আর এর জন্য তাঁকে শুধুমাত্র ৩০ সেকেন্ড সময় দেওয়া হবে। উত্তরে কার্তিক মজা করে বলেন, তিনি শুধুই টাকার ইশারা করবেন। কার্তিকের উত্তর শুনে সজোরে হেসে ফেলেন সারা। সইফ কন্যার হাসি যেন থামতেই চায় না।

আরও পড়ুন-'ধর্মযুদ্ধ' চ্যালেঞ্জ গ্রহণ করে টিকটক ভিডিয়োতে মানালি দে, সন্দীপ্তা সেনরা

প্রসঙ্গত, কেরিয়ারের শুরুর দিকে সইফ আলি খানের সঙ্গে 'কফি উইথ করণ'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান। যেখানে বিভিন্ন মজাদার প্রশ্নের উত্তর দিয়েছিলেন সইফ। সেখানে সইফকে করণ প্রশ্ন করেন সারার বয়ফ্রেন্ডকে তিনি ঠিক কী কী প্রশ্ন করবেন। উত্তরে সইফ মজা করে বলেন, '' টাকা থাকলে এখনই নিয়ে যাও।'' বাবার এমন আজব উত্তরে সারা তৎক্ষণাৎ জবাব ছিল, ''এটা এক্কেবারেই ঠিক নয়। এটা খুব খারাপ।'' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#SaifAliKhan breaking #DadStereotypes in style. #KoffeeWithKaran #KoffeeWithSaif #KoffeeWithSara #SaraAliKhan

A post shared by Star World (@starworldindia) on

তবে সম্প্রতি বলিউড হাঙ্গামা-কে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক যে সইফের সেই কথা প্রসঙ্গেই জবাব দিয়েছেন সেটা বেশ বোঝা যাচ্ছে। তবে এই প্রথম নয়। এর আগেও 'কফি উইফ করণ'-এ এসে কার্তিক মজা করে বলেছিলেন, ''সইফ স্যার বলেছেন, তাঁর মেয়ের সঙ্গে ডেটে যেতে গেলে ব্যাঙ্ক ব্যালেন্স থাকা দরকার। তাই আমি ব্যাঙ্ক ব্যালেন্স (Bank Balance) বানানোর চেষ্টাতেই আছি।''

আরও পড়ুন-ঘনিষ্ঠ অবস্থায় সারা-কার্তিক, চোখ রাঙালো সেন্সর বোর্ড

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত,১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সারা-কার্তিকের 'লাভ আজ কাল' ছবিটি। সিনেমাপ্রেমীরা সারা কার্তিকের এই জুটি কতটা পছন্দ করেন এখন সেটাই দেখার।

.