সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ, '‍রাগিনি রিটার্নস'‍-এ আগুন ঝরাচ্ছেন করিশ্মা

Updated By: Sep 11, 2017, 04:34 PM IST
সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ, '‍রাগিনি রিটার্নস'‍-এ আগুন ঝরাচ্ছেন করিশ্মা

ওয়েব ডেস্ক: ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২ ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছিলেন একতা কাপুর। আর তারপর থেকেই সোশ্যাল সাইটে গুঞ্জন শুরু হয়েছে।  রাগিনির টিজার পোস্টার মুক্তি পাওয়ার পরে এবার সেই পারদ আরও কিছুটা চড়ল।  এই পোস্টারের মাধ্যমেই সামনে এসেছে রাগিনি রিটার্নস-এর প্রধান পুরুষ চরিত্রটি। এখানে '‍রাগিনি'‍ করিশ্মা শর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ধরা পড়েছেন সিদ্ধার্থ গুপ্তা। 

একতা কাপুরের হরর-থ্রিলার ফিল্ম রাগিনি এমএমএস মুক্তি পেয়েছিল ২০১১-য়। ‌যার মূল ভূমিকায় ছিলেন রাজকুমার রাও এবং কাইনাজ মতিবালা। সেবছর বেস্ট হরর ফিল্মের শিরোপা পেয়েছিল ফিল্মটি। তারপর রাগিনি এমএমএস ২-তে সানি লিওনকে নিয়েও সিনেমাটি সেভাবে সাড়া ফেলতে পারেনি। 
একতা কাপুরের রাগিনি ফের ফিরছেন, তবে এবার আর বড়পর্দা নয়, ভরসা ডিজিটাল মিডিয়া। ‌যদিও ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২-র বিষয়বস্তু অবশ্য একেবারেই আলাদা বলে দাবি নির্মাতাদের।

রাগিনি এমএমএস ২.২ টিজার পোস্টারের ক্যাপশান,  '‍'‍Sexier than before, Scarier than before! Stay tuned!'‍'‍ -এতেই বোঝা ‌যাচ্ছে আরও বেশি সেক্স ও আর হরর সিন থাকছে এই ওয়েব সিরিজে।

এই সিরিজে রাগিনির চরিত্রে করিশ্মা শর্মা ও সিমরণের চরিত্রে দেখা ‌যাবে রিয়া সেনকে। সিরিজের গল্প এগোবে দুটি মেয়েকে নিয়ে, ‌যারা ভাইরাল হয়ে ‌যাওয়া পুরনো একটি এমএমএস-এর সিডি খুঁজতে একটি পরিত্যক্ত কলেজে ‌যান। তারপর?... জানতে হলে ওয়েব সিরিজ মুক্তি পাওয়া প‌র্যন্ত অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন- '‍সাইরাত'-এ‍র রিমেকে বলিউডে ডেবিউ জাহ্নবীর

.