দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা করিনা, মুখ খুলে কী বললেন সইফ! প্রকাশ্যে এল খবর

কোনও কিছুই তাঁরা পরিকল্পনা করে করেননি বলে জানান করিনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 24, 2020, 10:29 AM IST
দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা করিনা, মুখ খুলে কী বললেন সইফ! প্রকাশ্যে এল খবর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​চলতি বছরের ১২ অগাস্ট সইফ আলি খান ঘোষণা করেন, তাঁদের ঘরে আসছে দ্বিতীয় সন্তান। পরিবারে নতুন সদস্যের আগমন হচ্ছে বলে খবর দেওয়া হয় সইফের পি আর টিমের তরফে। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই পাওয়ার কাপল-কে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেবরা।

দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা, এই খবর পাওয়ার পর কী বলেছিলেন সইফ! সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় করিনা কাপুর খান-কে। যা শুনে তিনি বলেন, তাঁদের পরিবারে কোনও কিছুই ফিল্মি নয়। সইফ ভীষণ সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন এবং ঠাণ্ডা মাথার মানুষ। করিনা যখন দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন, সেই সময় খুশি হয়ে যান সইফ। পরিকল্পনামাফিক কোনও কিছুই ছিল না তাঁদের কিন্তু খুশির মুহূর্ত উজ্জ্বাপন করতে তাঁরা পিছপা হননি বলেও জানান করিনা।

আরও পড়ুন  : বলিউডের 'ডন' মহেশ ভাট, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভাগ্নের স্ত্রীর

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও শ্যুটিং বন্ধ করেননি করিনা কাপুর খান। সম্প্রতি দিল্লিতে উড়ে যান করিনা। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে উড়ে যান তিনি। করিনার সঙ্গে সইফ এবং তৈমুরকেও দিল্লিতে উড়ে যেতে দেখা যায়। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা। সেখানেই কাটে তাঁদের ৮ বছরের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী পালনের পর পতৌদি রাজপ্রাসাদ থেকে বুধবার মুম্বইতে ফিরে আসেন সইফ, করিনা।

প্রসঙ্গত করিনা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর খুশি প্রকাশ করেন অভিনেত্রীর বাবা রণধীর কাপুর। তিনি বলেন, এবার সইফ, করিনার পরিবার সম্পূর্ণ হবে। ছেলে হোক কিংবা মেয়ে, সুস্থ সন্তান যাতে পৃথিবীতে আসে, সেই প্রার্থনাই করছেন তাঁরা।

.