লকডাউনের মধ্যে প্রকাশ্যে করিনার বিয়ের মুহূর্ত, হু হু করে ভাইরাল ছবি

ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেব বেবোর ছবি দেখে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 31, 2020, 04:33 PM IST
লকডাউনের মধ্যে প্রকাশ্যে করিনার বিয়ের মুহূর্ত, হু হু করে ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসকে প্রতিরোধ করার জন্য সাধারণ মানুষের সঙ্গে ঘর বন্দি তারকারাও। বাড়িতে থেকে কেউ শরীর চর্চা করছেন, আবার কেউ ছবি এঁকে কাটাচ্ছেন সময়। কেউ আবার বইয়ে মুখ গুঁজে পার করে দিচ্ছেন কোয়ারেন্টাইন জীবন। সেই তালিকায় রয়েছেন করিনা কাপুর খানও। সইফ এবং তৈমুরের সঙ্গে বেবো এখন ঘরবন্দি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : করোনা মোকাবিলায় ১ কোটির অনুদান বিকির, ত্রাণ তহবিলে অনুদান সারা, আলিয়ারও

শ্যুটিং পুরোদমে বন্ধ থাকায় সইফ যখন বইয়ে মুখ গুঁজে রয়েছেন, করিনা সেই সময় কখনও তৈমুরকে নিয়ে কাটাচ্ছেন সময়, আবার কখনও ইনস্টাগ্রামে নিজের গার্লস গ্যাঙের সঙ্গে চ্যাট করে কাটছে সময়। কখনও আবার মালাইকা, অমৃতা, করিশ্মাদের সঙ্গে ভিডিয়ো কলের মাধ্যমে দিচ্ছেন আড্ডা। এসবের মধ্যেই ভাইরাল হল করিনা কাপুর খানের একটি নতুন ছবি।

আরও পড়ুন : সাত সকালে খারাপ খবর সলমনের বাড়িতে, চলে গেলেন অভিনেতার আপনজন

যেখানে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীকে। ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন করিনা কাপুর খান। ওই সয় সইফ-করিনার বিয়ের ছবি সামনে এলেও, তা হাতে গোনা কয়েকটি মাত্র। নবাবি ঘরানায় সইফ-করিনার বিয়ের এলাহি আয়োজন করা হলেও, শাহি বিয়ের অনুষ্ঠানের তেমন কোনও ছবি প্রকাশ্যে আসেনি। এবার করিনার বিয়ের একটি ছবি প্রকাশ্যে আসায় প্রিয় অভিনেত্রীকে বিয়ের দিন কেমন দেখতে লাগছিল, তার এক ঝলক পেলেন ভক্তরা।

করিনার বিয়ের ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় হু হু করে।

.